সময়ের কণ্ঠস্বর, কুমিল্লা :: কুমিল্লার নাঙ্গলকোটে বিয়েতে রাজী না হওয়ায় মা-বাবার মারধরের শিকার হয়ে অভিমান করে এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ওই ছাত্রীর নাম জেসমিন আক্তার (১৬)।

সোমবার রাতে উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের আটঘরা গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। জেসমিন আক্তার ওই গ্রামের মফিজুর রহমানের মেয়ে। সে পানকরা হাফেজা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার বিকেলে উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের নোয়াপাড়া গ্রাম থেকে পাত্রপক্ষ বিয়ের জন্য জেসমিন আক্তারকে দেখতে আসে। জেসমিন এবারে এসএসসি পরীক্ষাসহ অল্পবয়সে বিয়ে করতে রাজি না বলে মা-বাবাকে জানিয়ে দেয়। এ নিয়ে জেসমিনের বাবা মফিজুর রহমানের সাথে জেসমিনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তার বাবা নিজের কর্মস্থল চট্টগ্রামে চলে যায়। পরে ওইদিন রাতেই জেসমিন নিজের রুমে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

জেসমিন আক্তারের মা ফাতেমা বেগম বলেন, আমার মেয়ে আসন্ন এসএসসি পরীক্ষার প্রস্তুতির জন্য সোমবার গভীর রাত পর্যন্ত পড়ালেখা করে নিজের রুমে ঘুমাতে যায়। মঙ্গলবার ভোরে ফজরের নামায আদায়ের জন্য জেসমিনকে ঘুম থেকে ডাকতে গেলে রুমে দরজা না খোলায়, জানালার পাশে গিয়ে জেসমিনকে ঘরের তীরের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুঁলতে দেখা যায়। পরে আমরা ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করি। এ ঘটনায় পুলিশকে খবর দেয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, পুলিশ জেসমিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা যায়, মেয়েটি আত্মহত্যা করেছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews