মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহার করা অভিযোগে গভীর ষড়যন্ত্র দেখছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী। শনিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ আশঙ্কা প্রকাশ করেন।

হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক ও আল্লামা শফী পুত্র মাওলানা আনাস মাদানী স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়, সর্বোচ্চ সুবিধাভোগী সংখ্যালঘু নেতার তরফে বাংলাদেশের মুসলমানদের মৌলবাদী বলে কুৎসিত মন্তব্য করে এবং তথ্য দিয়ে মার্কিন প্রেসিডেন্টকে বিভ্রান্ত করার চেষ্টা চালানো হয়েছে। এটি সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত অভিযোগ। আমি এর তীব্র প্রতিবাদ জানাই। বাংলাদেশ থেকে হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান মিলিয়ে ৩ কোটি ৭০ লাখ লোক গুম হয়েছে-এ নালিশের কোনো সত্যতা ও প্রমাণ নেই। এদেশে দীর্ঘদিন ধরে সম্প্রীতির সঙ্গে সব ধর্মের লোক মিলেমিশে বসবাস করে আসছে।

আল্লামা শফী কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেন, অনতিবিলম্বে প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রীয়ভাবে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে। তাকে আইনের আওতায় এনে যথাযথ ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি। ব্যত্যয় ঘটলে এ ধরনের দেশদ্রোহীদের বিরুদ্ধে হেফাজতে ইসলাম বৃহত্তর কর্মসূচি ঘোষণা করবে। দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখার স্বার্থে সর্বস্তরের তৌহিদী জনতাকে সঙ্গে নিয়ে মাঠে নামবে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews