অভিনেত্রী স্বাগতা অভিনীত সর্বশেষ ছবি ‘সূচনা রেখার দিকে’ । ২০১৪ সালে অভিনয় করেছিলেন ছবিটিতে। এরপর দীর্ঘ  বিরতি। নানা কারণে চলচ্চিত্রে আর অভিনয় করেননি তিনি। সংসার আর নাটকে অভিনয় ও উপস্থাপনাতেই নিজেকে ব্যস্ত রেখেছেন। ছয় বছর পর ফিরেছেন নতুন ছবির শুটিংয়ে। 

ছবির নাম ‘মানুষের বাগান’। নুরুল আলম আতিকের এই ছবিটির মাধ্যমেই চলচ্চিত্রে অভিনয়ের দীর্ঘ বিরতি ভেঙ্গেছেন তিনি। ইতোমধ্যে ছবিটির শুটিংও শেষ করেছেন। এখন চলছে ডাবিংয়ের কাজ।

সমকালকে স্বাগতা বলেন, ছয় বছর পর ভালো একটি গল্পের ছবিতে অভিনয় করলাম। এখন চলছে ডাবিংয়ের কাজ। ছবিটি নিয়ে এখনই কিছু বলতে চাইনা। শুধু বলবো গল্পটি অসাধারণ। দর্শক দেখার পরই সেটা বোঝতে পারবেন।

স্বাগতা ছোটপর্দার পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করে পরিচিতি পেয়েছেন। শৈশবে 'টপ মাস্তান' সিনেমাতে শিশুশিল্পীর চরিত্রে অভিনয় শুরু করেন তিনি। নায়িকা চরিত্রে তিনি প্রথম জয়নাল আবেদীনের 'শত্রু শত্রু খেলা' সিনেমাতে অভিনয় করেন এরপর 'কোটি টাকার ফকির', 'অশান্ত মন' ও 'সূচনা রেখা' প্রভৃতি সিনেমাতে অভিনয় করেন স্বাগতা। নায়িকা হিসেবে প্রথম ছবিতেই নায়ক হিসেবে পেয়েছিলেন প্রয়াত নায়ক মান্না। 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews