ঢাকা: দুর্নীতি দমন কমিশনের কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে রোববার (৩ জুলাই) ১২ জেলায় দুদকের নতুন কার্যালয় উদ্বোধন করা হবে।

দুদক সূত্রে এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, দুর্নীতি দমন কমিশনের কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে দেশের ১২ জেলায় নতুন কার্যালয় স্থাপন করতে যাচ্ছে দুর্নীতি দমন কমিশন। চলমান ২৪টি সমন্বিত জেলা কার্যালয়ের সঙ্গে নতুন করে যুক্ত হচ্ছে নতুন এই ১২টি সমন্বিত জেলা কার্যালয়।  

রোববার সকালে দুদক চেয়ারম্যান, কমিশনারগণ এবং সংস্থাটির সচিব এইসব কার্যালয় উদ্বোধন করবেন। অনুষ্ঠানে কমিশনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও জেলা পর্যায়ের ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

যে ১২ জেলায় দুদকের কার্যালয় উদ্বোধন হচ্ছে: নারায়ণগঞ্জ (নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ), গাজীপুর (গাজীপুর ও নরসিংদী), গোপালগঞ্জ, কিশোরগঞ্জ, জামালপুর (জামালপুর ও শেরপুর), নওগাঁ (নওগাঁ ও জয়পুরহাট), কুড়িগ্রাম (কুড়িগ্রাম ও লালমনিরহাট), চাঁদপুর (চাঁদপুর ও লক্ষ্মীপুর), বাগেরহাট (বাগেরহাট ও সাতক্ষীরা), ঝিনাইদহ (ঝিনাইদহ, মাগুরা ও চুয়াডাঙ্গা), ঠাকুরগাঁ(ঠাকুরগাঁ ও পঞ্চগড়) ও পিরোজপুর (পিরোজপুর ও ঝালকাঠি) সমন্বিত জেলা কার্যালয়।

বাংলাদেশ সময়: ০০০৩ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
এসএমএকে/জেআইএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews