দুঃস্বপ্ন দেখছে বিএনপি : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেছেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে দুঃস্বপ্ন দেখছে। বিএনপি তাদের দোসরদের নিয়ে দেশে-বিদেশে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। 

তিনি দলীয় নেতাকমীদের উদ্দেশ্যে বলেন, জনগণকে খুশি রাখবেন, জনগণের সঙ্গে ভালো ব্যবহার করবেন, যারা ভুল করেছেন তারা সংশোধন হয়ে যান। অন্যথায় অপকর্মে জড়িতদের সঙ্গে আমি কোনো সম্পর্ক রাখব না। আমি জানি কারা এখানে কি করছে, সবাই এক থাকুক এবং ঐক্যবদ্ধ থাকুন। ষড়যন্ত্র মোকাবেলা করতে হলে আওয়ামী লীগের সুদৃঢ় ঐক্যের বিকল্প নেই। 

মঙ্গলবার বেলা ১১টার দিকে নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জের বসুরহাট পৌর মিলনায়তনে কোম্পানীগঞ্জ উপজেলা ও বসুরহাট পৌর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ সব কথা বলেন। 

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুলের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, চরএলাহী ইউনিয়ন চেয়ারম্যান আবদুর রেজ্জাক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল, বাংলাদেশ ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার।

ইত্তেফাক/ইউবি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews