বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া কোয়ারেন্টিনে থাকবেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বুধবার রাতে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে তিনি এ কথা জানান।

মির্জা ফখরুল বলেছেন, ‘আমরা শুধু ম্যাডামের সঙ্গে দেখা করতে এসেছি। তিনি খুব অসুস্থ। চিকিৎসকেরা তাঁকে দেখছেন। তাঁর চিকিৎসার ব্যাপারটা নিশ্চিত করার ব্যাপারে আলোচনা হয়েছে এবং কিছুদিন অন্তত ম্যাডামকে যেন কোয়ারেন্টিনে রাখা হয় অর্থাৎ অন্য কেউ যেন দেখা-সাক্ষাৎ না করে সেসব বিষয়ে আমরা আলোচনা করেছি।’

এ সময়ে কোনো রাজনৈতিক আলোচনা হয়নি জানিয়ে ফখরুল বলেন, ‘স্থায়ী কমিটির সদস্যবৃন্দ শুভেচ্ছা জানিয়েছেন এবং আল্লাহর কাছে দোয়া করেছেন, শুকরিয়া আদায় করেছেন যে, তিনি (খালেদা) ফিরে এসেছেন বাসায়।’

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, খালেদা জিয়া নেতা-কর্মী ও দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন এবং সবাইকে ভালো থাকতে বলেছেন। তিনি সবাইকে কোয়ারেন্টিনে থাকার জন্য বলেছেন এবং ভয়াবহ যে মহামারির বিষয়ে সবাই যেন সচেতনভাবে চলে সে কথা বলেছেন।

খালেদা জিয়া কত দিন কোয়ারেন্টিনে থাকবেন জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, সেটা চিকিৎসকেরা ঠিক করবেন।

চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাতে মির্জা ফখরুলের সঙ্গে ছিলেন স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, সেলিমা রহমান।

বিএসএমএমইউ এর প্রিজন সেল থেকে মুক্তি পাওয়ার পর খালেদা জিয়া তাঁর গুলশানের বাসভবন ফিরোজায় যান। সেখানে তাঁর ব্যক্তিগত চিকিৎসকদের একটি দল তাঁর সঙ্গে দেখা করেন।

আরও পড়ুন:
মুক্তি পেয়েছেন খালেদা জিয়া



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews