বাংলাদেশ ক্রিকেট দল পেল নতুন প্রধান নির্বাচক। জাতীয় দল নির্বাচনের গুরু দায়িত্ব দেওয়া হয়েছে গাজী আশরাফ হোসেন লিপুকে। আজ (১২ ফ্রেব্রুয়ারি) বৈঠক শেষে প্রধান নির্বাচকের নাম ঘোষণা করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এই ঘোষণায় বাংলাদেশের ক্রিকেটে প্রধান নির্বাচকের অধ্যায় শেষ হলো মিনহাজুল আবেদীন নান্নুর। তার জায়গাতেই সাবেক আরেক ক্রিকেটার গাজী আশরাফ লিপুকে দেওয়া হয়েছে দায়িত্ব।

মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার

লিপুকে দায়িত্ব দেওয়া প্রসঙ্গে পাপন বলেছেন, নতুন প্রধান নির্বাচক হিসেবে দায়িত্ব পালন করবেন এখন গাজী আশরাফ হোসেন লিপু। আগের নির্বাচক প্যানেল খুব ভালো কাজ করেছে। আজকের সভায় সবাই তাদের প্রশংসা করেছেন। আমরা তাদের কোনোভাবেই হারাতে চাই না। যেকোনও প্রক্রিয়ায় বোর্ডের সঙ্গে রাখব তাদের।

গাজী আশরাফ হোসেন লিপু

নান্নুর নেতৃত্বে আগের নির্বাচক প্যানেলে ছিলেন হাবিবুল বাশার সুমন ও আব্দুর রাজ্জাক। রাজ্জাক নতুন প্যানেলে থাকলেও সুমন বাদ পড়েছেন। তার জায়গা নিয়েছেন আরেক সাবেক জাতীয় ক্রিকেটার হান্নান সরকার।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews