করোনার বিস্তার রোধে চলমান 'সর্বাত্মক লকডাউনে' পরিচয়পত্র দেখতে চাওয়ায় পুলিশ সদস্য ও ম্যাজিস্ট্রেটের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ােনো সেই নারী চিকিৎসক ডা. সাঈদা শওকত জেনির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন। 

সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ দাবি জানায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন। 

বিবৃতিতে বলা হয়, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে ওই নারী চিকিৎসক যেসব শব্দ প্রয়োগ করেছেন তা অরুচিকর ও লজ্জাজনক। তিনি কর্তব্যরত পুলিশ কর্মকর্তাদের 'তুই' বলে সম্বোধন করেছেন। পেশাগত দায়িত্ব পালনকালে পুলিশ সদস্যদের প্রতি একজন চিকিৎসকের অপেশাদার ও অরুচিকর আচরণে পুলিশের প্রতিটি সদস্য মর্মাহত।

বিবৃতিতে আরও বলা হয়, পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। নিজ মন্ত্রণালয়ের বৈধ আদেশ লংঘন ও কর্তব্যরত ম্যাজিস্ট্রেট এবং পুলিশ কর্মকর্তাদের সাথে অসৌজন্যমূলক আচরণের জন্য সংশ্লিষ্ট বিভাগের কাছে ওই চিকিৎসকের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন জোর দাবি জানাচ্ছে। 

উল্লেখ্য, গত রোববার লকডাউনের পঞ্চম দিনে রাজধানীর এলিফ্যান্ট রোডে পরিচয়পত্র দেখতে চাওয়ায় ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান নারী চিকিৎসক ডা. সাঈদা শওকত জেনি। বাগবিতণ্ডার সেই ভিডিওটি পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews