যদিও তাঁর পারফরম্যান্স নয়, বাবার নামের কারণেই অর্জুনের অভিষেক আসছে খবরের শিরোনামে। তা যা-ই হোক, আপাতত এই অভিষেকে আইপিএলে খেলার দরজা তো খুলবে বলেই মনে করা হচ্ছে। কিন্তু দরজার ওপাশে কি কেউ আছেন অর্জুনের অপেক্ষায়? কোনো দল নেবে তাঁকে?

ভারতীয় পত্রিকা টাইমস নাউ নিউজ লিখেছে, পারফরম্যান্সের বিচারে অর্জুন যে এই সময়ে ভারতের ঘরোয়া ক্রিকেটে অনেক তরুণ খেলোয়াড়ের চেয়ে পিছিয়ে আছেন, সেটি নিয়ে কোনো সংশয় নেই। কিন্তু বাঁহাতি পেসার হওয়ায় অনেক ফ্র্যাঞ্চাইজির কাছে তাঁকে নেওয়াটা লোভনীয় বিবেচিত হতে পারে।

তারওপর ২০২২ সাল থেকে আইপিএল আট দলের বদলে দশ দলের হতে যাচ্ছে। আরও বেশি দল মানে আরও বেশি খেলোয়াড়ের সুযোগ। সে ক্ষেত্রে এ বছরে কোনো দল তাঁকে না নিলেও আগামী বছর আরও বড় সুযোগ আসবে অর্জুনের সামনে।
তার আগে অবশ্য তাঁকে পারফরম্যান্সের দিক থেকেও আরও উন্নতি করতে হবে।

বিখ্যাত বাবার মানের আশপাশে হয়তো যাওয়া হবে না তাঁর, শুরুর ইঙ্গিত তা-ই বলে। তবে অর্জুন নিয়মিত কোনো বড় দলে সুযোগ পেলেও হয়তো ‘টেন্ডুলকার’ নামটা উজ্জ্বল হবে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews