অবশেষে মাস্ক পরে ট্রাম্পের আবির্ভাব 

ছবি সংগৃহীত

অবশেষে মাস্ক পরা অবস্থায় দেখা গেল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে। বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের মিশিগানে ফোর্ডের গাড়ি ফ্যাক্টরি পরিদর্শনের সময় মাস্ক পরেন ট্রাম্প।

তবে গণমাধ্যমের সামনে আসার আগেই আবার সেই মাস্ক খুলে ফেলেছেন তিনি। এ নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে ট্রাম্প বলেন, আমি চাই না আমার মাস্ক পরা দেখে গণমাধ্যম কর্মীরা আনন্দিত হোক।

স্কাই নিউজের এক ভিডিওতে প্রেসিডেন্ট ট্রাম্পকে আকাশী রঙের মাস্ক পরে থাকতে দেখা যায়।

ফ্যাক্টরিতে প্রেসিডেন্ট ট্রাম্পের মাস্ক পরা উচিৎ কিনা এমন প্রশ্নের জবাবে ফোর্ডের নির্বাহী চেয়ারম্যান বিল ফোর্ড বলেন, এটা ট্রাম্পের ওপর নির্ভর করছে।

এর আগে কোম্পানিটির পক্ষ থেকে বলা হয়, প্রসিডেন্ট ট্রাম্পের মাস্ক পরা উচিৎ। ট্রাম্প ফোর্ডের একটি শাখা ঘুরে দেখেন যেখানে বর্তমানে করোনা ভাইরাসের রোগীদের জন্য ভেন্টিলেটর ও পিপিই তৈরি করা হচ্ছে।

এর আগে মিশিগানের অ্যাটর্নি জেনারেল ডানা নেসেল হোয়াইট হাউসে এক চিঠি পাঠান। চিঠিতে উল্লেখ করেন, মিশিগানে সবারই মাস্ক পরা উচিৎ, এটা মিশিগানের আইন।

এছাড়া তিনি সিএনএনকে বলেন, প্রেসিডেন্ট 'ধৃষ্ট শিশু'র মত যারা নিয়ম মানতে নারাজ। সেসময় ট্রাম্পের আচরণ 'অত্যন্ত হতাশাজনক' বলেও উল্লেখ করেন তিনি।

President Trump wears a mask during his tour of the Ford Rawsonville Components Plant in Ypsilanti, Michigan, where ventilators, masks and other medical supplies are being manufactured. https://t.co/UCqBVUEuBZ ???? Anonymous pic.twitter.com/eiIFVNPVIh

— NBC News (@NBCNews) May 22, 2020

ইত্তেফাক/এসআর



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews