আবারও হাসপাতালে ভর্তি সনু নিগাম

অনলাইন ডেস্ক

ভারতীয় সংগীতশিল্পী সনু নিগাম। ছবি: সংগৃহীত

চলতি মাসেই দ্বিতীয় বারের মতো হাসপাতালে ভর্তি হলেন ভারতীয় সংগীতশিল্পী সনু নিগাম। অ্যালার্জি সংক্রমণের পর পিঠে ব্যথা শুরু হয় তার। এরপরই কাঠমান্ডুর নরভিক ইন্টারন্যাশনাল হাসপাতালে ভর্তি হন তিনি।

এনডিটিভির একটি প্রতিবেদন থেকে জানা যায়, একটি সংগীত অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য মঙ্গলবার নেপালের কাঠমান্ডুতে যান সনু নিগাম। সেখানে হঠাৎ করেই অ্যালার্জি সংক্রমণের শিকার হন তিনি। পরে তার পিঠে মারাত্মক ব্যথা শুরু হলে কাঠমান্ডুর নরভিক ইন্টারন্যাশনাল হাসপাতালে ভর্তি হন তিনি।

সনু নিগামের মুখপাত্র জানান, 'হঠাৎ মারাত্মক পিঠে ব্যথার কারণে মঙ্গলবার নেপালের একটি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। বুধবার সকালে হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। পরবর্তী চিকিৎসার জন্য বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করানো হয়েছে। তবে বুধবারই ভারতে ফেরার কথা তার'।

আরও পড়ুন: স্বাস্থ্য প্রতিমন্ত্রীর নির্দেশ না মেনে বই মেলায় গাড়ি প্রবেশ, চালককে অব্যাহতি

চলতি মাসের শুরুর দিকে ত্বকের অ্যালার্জি সংক্রমণে আক্রান্ত হয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সোনু। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। মুম্বাইয়ের ওই হাসপাতালের আইসিউতে দুই দিন ছিলেন তিনি। পরে সুস্থ হয়ে বাড়ি ফেরেন সনু নিগাম।

ইত্তেফাক/জেডএইচডি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews