ফেলুদা চরিত্রে অভিনয় করে সাড়াজাগানো কলকাতার বিখ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী এখন কক্সবাজারে। ‌'গুণ্ডি' নামের একটি চলচ্চিত্রে অভিনয় করতে তিনি বাংলাদেশে এসেছেন। এ ছবিতে আরও অভিনয় করছেন বাংলাদেশের গুণী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা।



লন্ডনের পাঁচটি শহরে ইতোমধ্যে গুণ্ডির প্রথম অংশের শুটিং ধারণ করা হয়েছে। আগামীকাল বুধবার থেকে কক্সবাজারে শুরু হচ্ছে ছবিটির শুটিং।



শুটিংয়ে অংশ নিতে ২৫ মার্চ দিবাগত রাতে ঢাকায় এসে পৌঁছান সব্যসাচী। মঙ্গলবার সকালে বিমানপথে কক্সবাজার উড়ে যান তিনি। সেখানে কাল থেকে ছবিটির শুটিংয়ে অংশ নেবেন এ তারকা। এতে সুবর্ণা মুস্তাফা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অপর্ণা ঘোষ ও মাজনুন মিজান।

‘গুণ্ডি’র চিত্রনাট্য লিখেছেন রেজা আরিফ। এতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন লন্ডনে বসবাসরত বাঙালিকন্যা ফিওনা।

মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দুই নারী-পুরুষের গল্প নিয়ে এগিয়ে যাবে গুণ্ডির কাহিনী। অবসরে থাকা এই বয়সী নারী-পুরুষের সম্পর্ক কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেন, এসব বিষয় উঠে আসবে ছবিতে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews