ইভিএম-এ ভুল করে বিজেপিকে ভোট দিয়েছেন। অনুতাপে নিজের আঙুল কেটে ফেললেন বহুজন সমাজ পার্টির এক সমর্থক। বৃহস্পতিবার এমন অদ্ভূত ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের বুলন্দশহর জেলার শিকারপুরে।

অনেক উৎসাহ নিয়ে হালসানা গ্রামের দলিত যুবক পবন কুমার ভোট দিতে গিয়েছিলেন। কিন্তু ইভিএম-এ হাতি ছাপের বোতাম চাপতে গিয়ে ভুল করে তিনি পদ্ম ছাপের বোতামে চাপ দিয়ে দেন।
ফলে জোট প্রার্থী যোগেশ ভার্মার জায়গায় ভোট পড়েছে বিজেপি প্রার্থী ভোলা সিংয়ের ঝুলিতে।

এলাকাবাসী জানিয়েছে, এতে খুবই অনুতপ্ত পবন। শুধু তাই নয়, বাড়িতে এসে কাস্তে দিয়ে নিজের বাম হাতের আঙুল কেটে ফেলেন পবন। তবে অনুতাপ, নাকি কোনও চাপে পড়ে তিনি একাজ করেছেন তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। এনিয়ে অবশ্য তিনি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন।

এবার বুলন্দশহরে তীব্র প্রতিদ্বন্দ্বিতা চলছে সপা-বসপা-আরএলডি জোটের সাথে বিজেপির। কিন্তু বৃহস্পতিবার ভোট শুরু হতেই গোলমাল বাধিয়ে ফেলেন বিজেপি প্রার্থী ভোলা সিং। একটি বুথে গিয়ে তিনি ভোটারদের কাছে ভোট চেয়ে বসেন। সেই ভিডিও সামনে আসতেই ভোলার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেয় নির্বাচন কমিশন। সন্ধ্যা ৬টা পর্যন্ত তাকে ঘরে থাকার নির্দেশ দেওয়া হয়।

A youth in Abdullapur Hulaspur village in UP's Bulandshahr severed his own finger for accidently voting BJP instead of BSP. pic.twitter.com/zXq9LwOOH3

— Piyush Rai (@Benarasiyaa) April 18, 2019

টিটিএন/এমএস



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews