স্বামী ভালো হলে স্ত্রীর জীবন হয় সুখের, এমনটিই মত অনেকের। তবে পারফেক্ট হাজবেন্ড বলতে কী বোঝায়? আসলে এমন কিছু গুণ আছে যা একজন পুরুষকে সেরা স্বামী বা পারফেক্ট হাজবেন্ডের মর্যাদা দেয়।

তেমনই ৫ গুণ সম্পর্কে জেনে নিন, যা পুরুষের মধ্যে থাকলে তারা স্বামী হিসেবে খুবই ভালো হন। এ ধরনের গুণ যাদের মধ্যে থাকে সেসব পুরুষকে নারীরা চোখে হারান ও বিয়ের জন্য এমন গুণের পুরুষকেই বেছে নেন নারীরা।

আরও পড়ুন: ৪৩ বছর ধরে ম্যাচিং পোশাক পরছেন এই দম্পতি

>> পুরুষরা প্রায়ই তাদের অনুভূতি, ইচ্ছা ও চাহিদা সহজে প্রকাশ করতে অক্ষম হয়। এমন পরিস্থিতিতে হয় সে নিজেই হতাশ হয়ে পড়ে, নয় তো তার সঙ্গীর উপর রেগে যায়।

তবে পুরুষরা পরিণত যোগাযোগকারী, তারা এ ধরনের ভুল করে না। এদেরকেই তাদেরকে ‘হাজবেন্ড ম্যাটেরিয়াল’ বলা হয়।

>> যে পুরুষ তার স্ত্রী বা প্রেমিকার আত্মসম্মান বজায় রাখে ও কোনো অবস্থাতেই আঘাত পেতে দেয় না, তিনি জীবনসঙ্গী হিসেবে সেরা পুরুষ।

আরও পড়ুন: স্বামীর কাছ থেকে প্রতিদিন যে কথা শুনতে চায় স্ত্রী

>> সমাজে এখনো সংসারের কর্তা ও গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে স্বামীকেই বিবেচনা করা হয়। তবে ভালো মনের পুরুষরা কখনো স্বামী বা স্ত্রীর গ্রহণযোগ্যতাকে আলাদা করে দেখেন না।

>> সম্পর্কের ক্ষেত্রে সততা খুবই গুরুত্বপূর্ণ। তাই একজন পুরুষ যদি তার সঙ্গীর প্রতি সৎ থাকেন, তাহলে জীবনসঙ্গী হওয়ার জন্য তিনিই উপযুক্ত পছন্দ।

আরও পড়ুন: পুরুষরা কেন নারীদের মতো আবেগ প্রকাশ করতে পারে না?

>> ‘আপনিও পারেন’ কথাটি বলার জন্য হলেও একজনের প্রয়োজন হয়। আর সে যদি হন আপনার প্রেমিক পুরুষ তাহলে তো আপনি ভাগ্যবতী।

যে পুরুষ আপনার প্রতিটি কাজকে সম্মান করে ও আপনাকে আরও অনুপ্রাণিত করে তিনিই জীবনসঙ্গী হিসেবে কিন্তু সেরা হওয়ার যোগ্য। আর এ ধরনের পুরুষ স্বামী হিসেবেও সেরা হন।

জেএমএস/এএসএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews