ইফতেখার রাফসানের কনটেন্ট দেখার প্রথম অনুভূতিটা আমার আজও মনে আছে। দেখি ভিডিওতে একটা ছেলে প্রচুর এনার্জি নিয়ে অনর্গল কথা বলছে। ওর কথা বলার ধরন, শরীরী ভাষা দেখে মনে হলো ‘জেন জি’-র একজন ‘কুল কিড’। কিন্তু সামনাসামনি যেদিন দেখা হলো, রাফসান সম্পর্কে সেই ধারণাটা বদলে গেল। কারণ, ইংরেজি মাধ্যমে পড়াশোনা করা রাফসান ভিডিওতে অনেক শক্তি খরচ করে কথা বললেও বাস্তবে ভীষণ শান্ত প্রকৃতির মানুষ। 

সামনাসামনি রাফসানের সঙ্গে আমার প্রথম দেখা হয়েছিল একটি রেস্তোরাঁয়। আমি চিন্তাও করিনি দেখা হলে সে নিজে থেকে আমার সঙ্গে কথা বলতে আসবে। আমার ভুল ভেঙে দিয়ে রাফসান কাছে এসে বলেছিল, ‘ভাইয়া, বিগ ফ্যান।’ ওর মধ্যে শিশুসুলভ অভিব্যক্তি খেয়াল করলাম। আর মনে হতে থাকল ‘রাফসান দ্য ছোটভাই’ নামের এই জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটরের সঙ্গে আরও আগেই হয়তো আমার দেখা হয়েছে। এটা মনে করার কারণ আমাদের দুজনেরই বাবা বাংলাদেশ সেনাবাহিনীতে ছিলেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews