রাজশাহী: স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) রাজশাহী জেলা ও রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। এছাড়া বিলুপ্ত ঘোষণা করা হয়েছে আগের কমিটি।

বুধবার (১৫ মে) স্বাচিপ’র দফতর সম্পাদক ডা. মোহাম্মদ এহসান উদ্দিন খানের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়- স্বাচিপ রাজশাহী জেলা কমিটির সভাপতি করা হয়েছে ডা. চিন্ময় কান্তি দাসকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে ডা. নাসিম আখতার এরিনাকে। এছাড়া রামেক স্বাচিপ শাখার সভাপতি করা হয়েছে ডা. খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক করা হয়েছে ডা. মোহাম্মদ মাহবুবুর রহমান খান। 

স্বাচিপ রাজশাহী জেলা কমিটির সহ-সভাপতি হয়েছেন ডা. দীপক কুমার মহোন্ত, ডা. এএফএম জাহিদ, কোষাধ্যক্ষ ডা. তাহসিনা শামীম; যুগ্ম-সম্পাদক ডা. আশজাদ হাসান, ডা. আরিফুল আলম; সাংগঠনিক সম্পাদক ডা. সোহেল মাহমুদ মীর; বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডা. অর্ঘ্য প্রতীম দাম; দফতর সম্পাদক ডা. তন্ময়; প্রচার সম্পাদক ডা. সুমন পাল; দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক রাজু আহমেদ; সমাজকল্যাণ সম্পাদক ডা. ইন্দ্রনীল সরকার; সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক ডা. জয়দ্বীপ ভাদুড়ী; গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ডা. মিজানুর রহমান।

সদস্যরা হলেন- ক্রমান্বয়ে ডা. সামিল উদ্দিন আহম্মেদ, আবদুল মান্নান, আতাউর রহমান, গোলাম ফারুক, আনোয়ারুল কাদের, বুলবুল হাসান, আমিনুল ইসলাম, তৃষা, মিথুন, সাজ্জাদ হোসেন শিমুল, রাজিব সরকার, রোকনুজ্জামান, মিনহাজুল ইসলাম, জামান আরা সোহেলী, নোশিন রহমান ও আতিক (সবাই চিকিৎসক)। এক্স অফিসিও ডা. এস আর তরফদার ও ডা. মনসুর রহমান।

এদিকে রামেক শাখার কমিটি করা হয়েছে। কমিটিতে সহ-সভাপতি ডা. নওশাদ আলী, ডা. সানাউল হক মিঞা, কোষাধ্যক্ষ ডা. আহমেদ আসিফ ইকবাল, যুগ্ম সম্পাদক ডা. আবদুল হান্নান, ডা. গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক ডা. হাসান আলম খুরশীদ, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডা. ইদ্রিস আলী আকন্দ, দফতর সম্পাদক ডা. রকিব সাদি, প্রচার সম্পাদক ডা. মোজাম্মেল হক বাদল, দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ডা. আহমেদ মাসিহা জামিল, সমাজকল্যাণ সম্পাদক ডা. বিভাস কর্মকার, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক ডা. মশিউর রহমান, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ডা. একে আসাদ।

সদস্যরা হলেন- ক্রমান্বয়ে ডা. শাহেলা জেসমিন, হাফিজুর রহমান, জামিল রায়হান, রোকেয়া খাতুন, খাদিজা খানম, মেজবাউল আলম, সুব্রত ঘোষ, আবদুল্লাহ আল-মামুন, লুৎফর রহমান, পার্থ মনি ভট্টাচার্য্য, প্রবীর মোহন বসাক, অমিত কুমার প্রামাণিক, বাপ্পী কুমার বিশ্বাস ও মিজানুল হক (তারা সবাই চিকিৎসক)।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, মে ১৫, ২০১৯

এসএস/এসআরএস



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews