বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি

বাংলারজমিন ১৩ জুলাই ২০২০, সোমবার



এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন জানান,  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আব্দুর রউফকে হত্যা করা হয়েছে নাকি পানিতে ডুবে মারা গেছে এ বিষয়টি ময়না তদন্তের আগেই স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না।।

হবিগঞ্জের বানিয়াচংয়ে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার করা হয়েছে। নিহত আব্দুর রউফ(২৬) বাগাহাতা গ্রামের আব্দুর রহমানের পুত্র। সে ৬নং কাগাপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে আব্দুর রউফ বাড়িতে না ফেরায়, পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও কোথাও পায়নি তাকে। রোববার সকালে জোয়াইল্লা নদীর তীরে বাগাহাতা ফুটবল মাঠে রউফের লাশ দেখতে পেয়ে এলাকাবাসী তার পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়। এ ব্যাপারে বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইম হাসান পুলক নিহত আব্দুর রউফের মায়ের উদ্ধৃতি দিয়ে জানান, পারিবারিক বিরোধ ছিল প্রতিবেশীদের সাথে। এই কারণে তার ছেলেকে হত্যা করা হতে পারে।এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আব্দুর রউফকে হত্যা করা হয়েছে নাকি পানিতে ডুবে মারা গেছে এ বিষয়টি ময়না তদন্তের আগেই স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না।।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews