নব্বইয়ের দশকে মুক্তি পাওয়া বিয়ের ফুল ছবির ‘তোমায় দেখলে মনে হয়, হাজার বছর তোমার সাথে ছিল পরিচয়’ গানটি এখনো সমান জনপ্রিয়। আহমেদ ইমতিয়াজ বুলবুলের লেখা ও সুরে গানটি গেয়েছিলেন এন্ড্রু কিশোর ও কনকচাঁপা আর গানের সঙ্গে ছবিতে ঠোঁট মিলিয়েছিলেন শাকিল খান ও শাবনূর।

দীর্ঘদিন পর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে গানটির রিমেক হলো। ছবির নায়িকা অপু বিশ্বাসকে নিয়ে এবার এককভাবে ঠোঁট মেলালেন ছবির নায়ক বাপ্পী চৌধুরী। ১০ জানুয়ারি নরসিংদীর মাধবদী হেরিটেজ রিসোর্টে নতুন সংগীতায়োজনে গানটির দৃশ্য ধারণ করা হয়েছে। গানের কোরিওগ্রাফিতে ছিলেন হাবিব। নতুন করে গানটি গেয়েছেন ও সংগীতায়োজন করেছেন কলকাতার আকাশ সেন।

গানটি কেন রিমেক করা হলো? শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ ছবির গল্পের সঙ্গে গানটি কতটুকু প্রাসঙ্গিক? জানতে চাইলে ছবির পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, ‘প্রথমত, আমার দীর্ঘদিনের শখ ছিল। ছোটবেলায় যখন সিনেমা দেখতাম, তখন মনে হয়েছিল, বড় হয়ে সিনেমা তৈরি করলে এই গানটির রিমেক করব। দ্বিতীয়ত, এটি রোমান্টিক একটি গান। এই ছবির গল্প, দৃশ্যের সঙ্গে বেশ ভালোভাবেই মিলে যায় গানটি।’

গানটিতে ঠোঁট মেলাতে পেরে দারুণ খুশি বাপ্পী। তিনি বলেন, ‘গানটি সেই সময় থেকে এত জনপ্রিয়, এখনো সবার মুখে মুখে। মজার ব্যাপার, যখন আমরা গানটির শুটিং করছিলাম, তখন শুটিং দেখতে আসা মানুষগুলোও গানটি গাইছিলেন।’

দেবাশীষ বিশ্বাস জানান, ছবির সংলাপ অংশের শুটিং আগেই শেষ। একটি গানের শুটিং হলেই ছবির সব কাজ শেষ হয়ে যাবে। শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ ছবিটি প্রযোজনা করছে আরটিভি ও বেঙ্গল মাল্টিমিডিয়া।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews