রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকার মাটিকাটায় র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে নরসিংদীর ‘শীর্ষ সন্ত্রাসী’ শফিকুর রহমান বাবু (৩৭) নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাবের এক সদস্যও আহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত ১২টার পর এ ঘটনা ঘটে। রাত সোয়া ১টার দিকে আহত র‌্যাব সদস্য ও বাবুকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে রাত ১টা ২০ মিনিটে চিকিৎসক বাবুকে মৃত ঘোষণা করেন।

ঢামেক সূত্র জানায়, আহত র‌্যাব সদস্য কনস্টেবল নুর আলমের বুকে গুলি লাগে। বুলেটপ্রুফ জ্যাকেট পরে থাকায় গুলি শরীরের ভেতরে ঢুকতে পারেনি।

র‌্যাব সদস্যের বরাত দিয়ে ঢামেকের জরুরি বিভাগ সূত্র জানায়, র‌্যাব-১১ এর অধিনায়কের নেতৃত্বে নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী শফিকুর রহমান বাবুকে গ্রেফতারে অভিযান চালায় র‌্যাব।

র‌্যাবের টিমটি ক্যান্টনমেন্ট এলাকার পশ্চিম মাটিকাটায় আসলে দুই পক্ষে ব্যাপক গোলাগুলি হয়। গোলাগুলি শেষে দুইজনকে পড়ে থাকতে দেখা যায়। পরে তাদের উদ্ধার করে ঢামেকে নিয়ে যাওয়া হয়।

এদিকে রাত সোয়া ২টায় মিডিয়া শাখা থেকে পাঠানো এক ক্ষুদেবার্তায় র‍্যাব জানায়, রাজধানীর ভাসানটেক এলাকার একটি বাসায় র‍্যাবের সঙ্গে একদল দুষ্কৃতিকারীর গুলিবিনিময় হয়েছে।

এতে নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী শফিক নিহত হয়। ঘটনাস্থল থেকে তিনটি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

এআর/বিএ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews