রাজশাহী: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচনকে ঘিরে আবারো চক্রান্ত শুরু হয়েছে। নতুন ফর্মুলা দেওয়া হচ্ছে যে, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন করবো না। ওই ফর্মুলায় কোনো কাজ হবে না। তত্বাবধায়ক সরকার আসবে না, আসার কোনো সম্ভাবনা নেই।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে রাজশাহীর সাহেব বাজার জিরোপয়েন্টে আওয়ামী লীগের এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচন হবে শেখ হাসিনার নেতৃত্বে। রাজশাহীর মানুষ শেখ হাসিনার কাছে যা চেয়েছেন তিনি তাই দিয়েছেন। গত সিটি নির্বাচনে রাজশাহীর মানুষ ভোট দেয়নি। তারপরও শেখ হাসিনা রাজশাহীতে মেডিকেল বিশ্ববিদ্যালয় দিয়েছেন। তাই আগামী নির্বাচনে নৌকাকে ভোট দেওয়ার জন্য রাজশাহীবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী বলেন, এই সরকারের আমলে যা উন্নয়ন হয়েছে তা কোনো সরকারের আমলেই হয়নি। তাই এগুলো বেশি বেশি করে প্রচার করেন। আর যদি কোনো ভুল হয়ে থাকে তবে তা স্বীকার করে জনগণের কাছে যান। জনগণকে বলেন, ভুল হলে মাফ করে দিয়েন। কিন্তু উন্নয়ন অব্যাহত রাখতে আরো একবার নৌকা প্রতীককে বিজয়ী করুন।

মহানগর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত এ জনসভায় দলের কার্যনির্বাহী সদস্য ও মহানগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন সভাপতিত্ব করেন। এতে দলের কেন্দ্রীয় সদস্য নুরুল ইসলাম ঠাণ্ডু, সংরক্ষিত আসনের সংসদ সদস্য আখতার জাহান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও মহানগর সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮

এসএস/এনটি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews