জনপ্রিয় টু হুইলার সংস্থা টিভিএস নতুন ৯ বাইক আনছে বাজারে। বাইকপ্রেমীদের চমক দিতে বড় পরিকল্পনা নিয়েছে টিভিএস মোটর। ২০২৪ সালে ৯টি নতুন বাইক বাজারে আনতে চলেছে সংস্থা। বাইকে থাকবে নিত্য যাতায়াতের দক্ষ মাইলেজ সম্পন্ন কমিউটার বাইক, ভ্রমণ পিপাসুদের জন্য অ্যাডভেঞ্চার বাইক এবং স্টাইলিশ টু হুইলারের জন্য স্পোর্টস বাইক।

চলুন দেখে নেওয়া যাক কী কী বাইক আসছে বাজারে-

টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০ ৪ভি
বাইকটিতে থাকবে ১৬০ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। স্মার্টকানেক্ট প্রযুক্তি, ডুয়াল চ্যানেল এবিএস, তিনটে রাইডিং মোড ফিচার্স মিলবে এলইডি ল্যাম্প এবং স্টাইলিশ ডিজাইন। বাইকের দাম হতে পারে ১ লাখ ৩৫ হাজার রুপি।

রেইডার ১২৫ ফ্লেক্স ফুয়েল
২০২৪ সালের মাঝামাঝি লঞ্চ হতে পারে টিভিএসের এই বাইকটি। ১২৫ সিসি পেট্রোল-ইথানল ইঞ্জিন থাকবে রেইডার ১২৫ ফ্লেক্স ফুয়েল বাইকটিতে। ফিচার্স স্পোর্টি লুক, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট কনসোল। দাম হতে পারে ১ লাখ রুপি।

আইকিউব নতুন ভ্যারিয়েন্ট
২০২৪ সালের শেষের দিকে লঞ্চ হতে পারে। বর্তমান মডেলের তুলনায় উচ্চ ব্যাটারি প্যাক ও বেশি রেঞ্জ। মডার্ন ফিচার ও ডিজাইন সঙ্গে এলইডি লাইটিং। থাকবে স্মার্টফোন কানেক্টিভিটি। ভারতে দাম থাকতে পারে ১ লাখ ২০ হাজার রুপি।

আরও পড়ুন

টিভিএস এডিভি
অফ-রোড ডিজাইন ও বেশি গ্রাউন্ড ক্লিয়ারেন্স থাকতে পারে বাইকটিতে। হিরো এক্সপাল্স ও রয়্যাল এনফিল্ড হিমালয়ানকে টক্কর দেবে। সম্ভাব্য দাম হতে পারে ২ লাখ ৬ হাজার থেকে ২ লাখ ৮ হাজার রুপি। লঞ্চ হতে পারে এই অ্যাডভেঞ্চার বাইক।

ফিয়েরো ১২৫
টিভিএসের এই বাইকে থাকবে ১২৫ সিসি ইঞ্জিন, রেট্রো স্টাইল ডিজাইন। ক্লাসিক গোল হেডল্যাম্প ও ফিচার্স থাকতে পারে বাইকের সম্ভাব্য দাম হতে পারে ৮০ হাজার রুপি। ২০২৪ সালের শেষের দিকে অথবা ২০২৫ সালের জানুয়ারিতে লঞ্চ হতে পারে বাইকটি।

জেপ্পেলিন ত্রুজার
টিভিএসের এই বাইকে মিলবে পেট্রোল ইঞ্জিনের সঙ্গে ইলেকট্রিক মোটর। ফ্ল্যাগশিপ হাইব্রিড বাইক হতে চলেছে সংস্থার। ভারতে বাইকটির দাম থাকতে পারে ২ থেকে ৩.২ লাখ রুপি।

এক্সএল ইভি
টিভিএসের এক্সএল ইলেকট্রিক স্কুটার হতে চলেছে। নিত্য যাতায়াতে ব্যবহার করা যাবে। দাম এবং ফিচার সম্পর্কে এখনো জানা যায়নি।

অ্যাপাচি আরআর ৩১০ নতুন ভ্যারিয়েন্ট
২০২৪ সালের মাঝামাঝি সময়ে বাজারে আসতে পারে বাইকটি। রেসটিউন এবিএস, স্লিপার ক্লাচ ফিচার্স থাকবে। দারুণ ট্র্যাক পারফরম্যান্স মিলবে বাইকটিতে। ভারতীয় বাজারে এই বাইকের দাম হতে পারে ২ লাখ ৫ হাজার রুপি।

নতুন ইলেকট্রিক স্কুটার
চলতি বছরে লঞ্চ হতে পারে নতুন আরেকটি ইলেকট্রনিক স্কুটার। থাকবে হাই-স্পিড ইলেকট্রিক মোটর, মডার্ন ডিজাইন ও স্মার্ট ফিচার্স। ভারতীয় বাজারে এই বাইকের দাম হতে পারে ১ লাখ ১০ হাজার রুপি।

আরও পড়ুন

সূত্র: হিন্দুস্থান অটো

কেএসকে/জেআইএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews