সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার রহস্য ক্রমেই জটিল থেকে জটিলতর হচ্ছে৷ প্রতিদিনই পুলিশি তদন্ত নতুন মোড় নিচ্ছে। এই বলিউড তারকার মৃত্যুরহস্যের জল অনেক দূর গড়াবে, তা বলাবাহুল্য। সম্প্রতি পাটনা পুলিশ তদন্তে নেমে আরও নতুন বিষয় খোলাসা করেছে।

কিছুদিন আগে সুশান্তর বাবা কে কে সিং তার ছেলের এই মর্মান্তিক পরিণতির জন্য রিয়া চক্রবর্তীকে দায়ী করে পাটনা থানায় এফআইআর দায়ের করেছেন। তাই মুম্বাই পুলিশের পাশাপাশি পাটনা পুলিশও এখন সুশান্তর মৃত্যুরহস্য সমাধান করতে কোমর বেঁধে নেমে পড়েছে। আর তদন্তে নেমে পাটনা পুলিশ বেশ কিছু বিষয় সামনে এনেছে। তারা সুশান্তর সম্পত্তির তালিকা মিলিয়ে দেখেছে যে বান্দ্রায় তাঁর বাসা মন্ট ব্ল্যাংক থেকে বহু জিনিস গায়েব আছে, সব মিলিয়ে যার দাম আনুমানিক ৫০ লাখ রুপি।

সুশান্ত সিং রাজপুত। ছবি: ইনস্টাগ্রামজানা গেছে, সুশান্তর আইফোনের কালেকশন সম্পূর্ণ গায়েব। এই বলিউড নায়কের স্মার্টফোনের বিভিন্ন মডেল সংগ্রহ করার নেশা ছিল। কিন্তু তাঁর মন্ট ব্ল্যাংক বাসায় একটিও আইফোনের সন্ধান পায়নি পাটনা পুলিশ। এ ছাড়া সুশান্তর দুটো ল্যাপটপের মধ্যে একটা গায়েব, যার মূল্য ছিল এক লাখ রুপি। ল্যাপটপটি দুটো উচ্চমানের ক্যামেরার সঙ্গে যুক্ত ছিল। সেই ক্যামেরা দুটিরও সন্ধান পায়নি পাটনা পুলিশ। এই ক্যামেরা দুটির প্রতিটির লেন্সের দাম ১৫ লাখ রুপি। সুশান্তর দামি স্পোর্টস সাইকেলটিও গায়েব। এই সাইকেলটির দাম ২ লাখ রুপি। এ ছাড়া এই বলিউড তারকার সব ডেবিট এবং ক্রেডিট কার্ডের খোঁজ পাওয়া যায়নি। এ ছাড়া আরও অনেক জিনিসের সন্ধান পায়নি পাটনা পুলিশ। সবচেয়ে অদ্ভুত বিষয় হলো, মুম্বাই পুলিশ তাদের তদন্তে সুশান্তর গায়েব হওয়া জিনিসের তালিকা বানায়নি।

এ ছাড়া সুশান্তের হিসাব থেকে ১৫ কোটি রুপি অন্য একটা হিসাবে ট্রান্সফার করা হয়েছে, যার সঙ্গে সুশান্তের কোনো লেনদেন নেই। এই বিষয়েও তদন্ত করছে পাটনা পুলিশ।

সুশান্ত সিং রাজপুত। ছবি: ইনস্টাগ্রাম১৯৮৬ সালের ২১ জানুয়ারি জন্ম নেওয়া সুশান্ত পাঁচ ভাইবোনের মধ্যে সবার ছোট। তাঁর বড় চার বোন আছেন। ২০১৩ সালে ‘কাই পো চে’ দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে সুশান্তর। একই বছরে মুক্তি পায় ‘শুদ্ধ দেশি রোমান্স’। ২০১৬ সালে ‘ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ মুক্তির পর আর পেছন ফিরে তাকাতে হয়নি সুশান্তকে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews