বাঁকানো ৪৯ ইঞ্চি মনিটর

সারাবিশ্বে পিসি ও ল্যাপটপ উদ্ভাবনে অন্যতম নির্মাতা গিগাবাইট। বাংলাদেশে নতুন আরোস কিউডি-ওলেড গেমিং মনিটর উন্মোচন করেছে ব্র্যান্ডটি। মডেল আরোস সিও৪৯ ডিকিউ। মূল পর্দা ৪৯ ইঞ্চি কার্ভ কিউডি ওলেড।
মনিটরে (৫১২০ বাই ১৪৪০) পিক্সেলের ডুয়েল কোয়াড হাই ডেফিনিশন রেজ্যুলেশন। সঙ্গে থাকছে ৩২:৯ অ্যাস্পেক্ট রেশিও, যা ১০ বিট ডিসপ্লে ও ৯৯ শতাংশ ডিসিআই পিথ্রি কালার স্পেস সমর্থন করে। সুবিস্তৃত স্ক্রিনটি শুধু গেমিংয়ের জন্যই নয়; বরং ভিডিও এডিটিং, মাল্টিমিডিয়া কনটেন্ট নির্মাণ ও মাল্টিটাস্কিং কাজের জন্য বিশেষ সহায়ক।

স্ক্রিন ফরম্যাট ১৬:৯, যা স্ক্রিনের সমান জায়গা বরাদ্দ করে। প্রতিটি স্ক্রিনের আকার ২৭ ইঞ্চি। ১৮০০আর রেডিয়াসের কার্ভ স্ক্রিনটি বিরক্তিকর সব প্রান্ত দূর করে আরও বেশি জীবন্ত করে তোলে কাজের আবহ। ত্রিমাত্রিক গেমের আবহকে করে প্রাণবন্ত। রিফ্রেশ রেট ১৪৪ হার্জ। মিলিসেকেন্ড রেসপন্স টাইম। পিকচার ইন পিকচার ও পিকচার বাই পিকচার মোডের সঙ্গে যুক্ত। মনিটরে দুটি এইচডিএমআই ২.১ ও ডিসপ্লে ১.৪ পোর্ট। অতিরিক্ত তার এড়াতে মনিটরের বাইরের অ্যাডাপ্টারের বদলে অন্তর্নির্মিত ৭২ ওয়াট এসি পাওয়ার ইনপুটের পাওয়ার সাপ্লাই। থাকছে পাঁচ ওয়াটের দুটি স্পিকার। দাম ২ লাখ ১০ হাজার টাকা। পণ্য ক্রয়ে থাকবে তিন বছরের বিক্রয়োত্তর সেবা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews