বগুড়ার ধুনটে সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কান্তনগর এলাকা থেকে জুবায়ের আহমেদ জুবাইল (১৫) নামের অভিযুক্তকে গ্রেফতার করেছে। সে নবম শ্রেণীর শিক্ষার্থী। বুধবার সকালে গ্রেফতারকৃত জুবায়েরকে দুপুরের মধ্যে শিশু আদালতে উপস্থিত করা হয়েছিল। তবে বিকাল পর্যন্ত এ বিষয়ে আদালতের সিদ্ধান্ত প্রকাশিত হয়নি।

পুলিশ ও মামলার বর্ণনার সূত্রে জানা গেছে, অভিযুক্ত জুবায়ের প্রতিবেশীর মেয়ে ও বিলচাপড়ি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণি পড়ুয়া ছাত্রীটিকে উত্ত্যক্ত করে আসছিল। ১৮ জুন রাত ১১টার দিকে ওই ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে জুবাইল তাকে মুখ চেপে ধরে পাশের বাগানে নিয়ে যায় এবং সেখানে তাকে ধর্ষণ করে। নির্যাতিতার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে জুবাইল পালিয়ে যায়। ভুক্তভোগীকে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

গত ১৮ জুন রাতে এ ঘটনায় ছাত্রীর ফুফা ধুনট থানায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন। অভিযুক্ত জুবায়ের আহমেদ জুবাইল ধুনট উপজেলার হাসাপোটল গ্রামের জহুরুল ইসলামের ছেলে। সে স্থানীয় এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী। ধুনট থানার এসআই খোকন কুন্ডু জানিয়েছেন, গ্রেফতারকৃত জুবায়েরকে বগুড়ার শিশু আদালতে পাঠানো হয়েছে।  তবে বিকাল পর্যন্ত বিচারকের আদেশ পাওয়া যায়নি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews