বিএনপি জনগণের রায়কে ভয় পায়: পানিসম্পদ উপমন্ত্রী

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি জনগণের রায়কে ভয় পায়, তাই তারা স্থানীয় সরকার নির্বাচনে ভোট বর্জন করার ঘোষণা দিয়েছে। তারা জনগণ থেকে পালিয়ে বেড়াচ্ছে। জনগণকে বিএনপি ভয় পায়। তবে তাদের ষড়যন্ত্র থেমে নেই। বিএনপি প্রেস ব্রিফিং ও চক্রান্তকারী দলে পরিণত হয়েছে। গণতান্ত্রিক পদ্ধতিতে ভোটের কোনো বিকল্প নেই। আওয়ামী লীগ কখনই ভোট বর্জনের সংস্কৃতিতে বিশ্বাস করে না। শত প্রতিকূলতা ও বাধার মুখেও আওয়ামী লীগ অধিকাংশ ভোটে অংশগ্রহণ করেছিল। কারণ, এদেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে শরীয়তপুরের সখিপুর থানার সখিপুর ইউনিয়নের ২,৩ ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তিনি তার বক্তব্যে এসব কথা বলেন।

৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মেজবাউদ্দিন ছৈয়ালের সভাপতিত্বে ও ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আক্তার মাদবরের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধক ছিলেন, সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদাত হোসেন মনু সরকার।

এসময় সখিপুর থানা আওয়ামী লীগের উপদেষ্টা মোয়াজ্জেম হোসেন সরদার, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সহ-সভাপতি জিতু মিয়া বেপারী, কহিনুর সুলতানা দোলা, নাসির সরদার, কাঞ্চন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান মানিক সরদার, সাংগঠনিক সম্পাদক মাকসুদ বালা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা নাসির উদ্দিন কাজী, দপ্তর সম্পাদক মাহমুদুর রহমান রড় মিয়া, সহ-প্রচার সম্পাদক ইলিয়াস সরকার, সদস্য নাওয়াব মিয়া সরকার, আক্তার সরকার, যুবলীগের যুগ্ম আহবায়ক রাসেল আহম্মেদ পলাশ, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ওয়াসিম বেপারী, ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার। সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন মাদবর।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র দিয়েছেন। তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়ন, অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে। এ দেশের জনগণ উন্নয়নে বিশ্বাসী। তারা সন্ত্রাসী কার্যক্রমে বিশ্বাসী না। জনগণ বিএনপির দুঃশাসনের কথা ভোলে নাই। তাই বিএনপি স্থানীয় নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে নির্বাচনে না যাওয়ার ঘোষণা দিয়েছেন।

এনামুল হক শামীম বলেন, তৃণমূলই আওয়ামী লীগের প্রাণ। তাই দলের তৃণমূলকে শক্তিশালী করতে হবে। কারণ, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারে না।

ইত্তেফাক/এমএএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews