৭ এপ্রিলের ট্রেনের টিকিট মিলছে আজ

প্রকাশ: ২৮ মার্চ, ২০২৪ ১০:৪১ : পূর্বাহ্ণ

ঈদকে সামনে রেখে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। আজ বৃহস্পতিবার (২৮শে মার্চ) সকাল ৮টায় বিক্রি শুরু হয়েছে ৭ই এপ্রিলের আন্তঃনগর ট্রেনের অগ্রিম টিকিট।

সকাল ৮টা থেকে বিক্রি শুরু হয়েছে পশ্চিমাঞ্চলের ট্রেনের টিকিট এবং দুপুর ২টা থেকে বিক্রি শুরু হবে পূর্বাঞ্চলের ট্রেনের টিকিট। আজ বিক্রি হচ্ছে পঞ্চম দিনের টিকিট।

সম্প্রতি প্রকাশিত বাংলাদেশ রেলওয়ের ঈদুল ফিতর উপলক্ষ্যে নেওয়া কার্যবিবরণী থেকে এ তথ্য জানা যায়।

যাত্রীদের সুবিধার্থে শতভাগ টিকিট এবার অনলাইনে বিক্রি করা হচ্ছে। এর আগে ঈদ উপলক্ষ্যে ঘরমুখো মানুষের ট্রেন যাত্রার টিকিট বিক্রি শুরু হয়েছে ২৪শে মার্চ। এই দিন ৩ই এপ্রিলের টিকিট বিক্রি হয়। এর পর পর্যাক্রমে ৪ই এপ্রিলের টিকিট বিক্রি হয়েছে ২৫ শে মার্চ; ৫ই এপ্রিলের টিকিট বিক্রি হয়েছে ২৬ শে মার্চ এবং ৬ই এপ্রিলের টিকিট বিক্রি করা হয়েছে ২৭শে মার্চের টিকিট।

আর ঈদের আগে আন্তঃনগর ট্রেনের ৮ই এপ্রিল ও ৯ই এপ্রিলের টিকিট বিক্রি করা হবে ২৯ শে মার্চ এবং ৩০ শে মার্চ।

এছাড়া ঈদের চাঁদ দেখার ওপর নির্ভর করে ১০, ১১ ও ১২ই এপ্রিলের টিকিট বিক্রি করা হবে। যাত্রী সাধারণের অনুরোধে ২৫ শতাংশ টিকিট যাত্রা শুরুর আগে প্রারম্ভিক স্টেশন থেকে পাওয়া যাবে।





Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews