খেলাফত মজলিসনির্যাতন চালিয়ে স্বৈরাচারবিরোধী আন্দোলন স্তব্ধ করা যাবে না।বৃহস্পতিবার (২৬ এপ্রিল) খেলাফত মজলিসের এক বিবৃতিতে এ কথা বলা হয়েছে।
খেলাফত মজলিসের আমির মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের সই করা বিবৃতিতে বলা হয়, খেলাফত মজলিস ঢাকা পশ্চিম জোন সহকারী পরিচালক ও মানিকগঞ্জ জেলা সাবেক সাধারণ সম্পাদক মাওলানা শেখ মুহাম্মদ সালাহ উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। সরকারবিরোধী রাজনৈতিক নেতাকর্মীদের ওপর নিপীড়নের মাত্রা ছাড়িয়ে যাচ্ছে সরকার। ফ্যাসিস্ট সরকার মনে করছে এভাবে তাদের অবৈধ ক্ষমতা দীর্ঘায়িত হবে। কিন্তু ইতিহাস থেকে পতনের শিক্ষা তাদের নেওয়া উচিত। প্রচণ্ড গণবিস্ফোরণেরই শুধু অপেক্ষা।
বিবৃতিতে বলা হয়, শেখ মুহাম্মদ সালাহ উদ্দিনকে খেলাফত মজলিস ও হেফাজতে ইসলামের বিভিন্ন মামলায় এ পর্যন্ত কয়েকবার গ্রেফতার করে মানিকগঞ্জ পুলিশ। তিনি জামিনে বের হয়ে এলেও হয়রানিমূলকভাবে এসব মিথ্যা মামলায় তাকে পুনরায় গ্রেফতার করা হয়েছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews