রাশিয়াকে হারিয়ে বড় ব্যবধানে জয় পেল টিটের ব্রাজিল। বিশ্বকাপের ওয়ার্ম আপ ম্যাচে নেইমারকে ছাড়াই জয় ব্রাজিলের। শুরু থেকেই আক্রমণের ঝাঁজ বাড়ায় পাঁচবারের বিশ্বজয়ীরা। তবে গোলের মুখ খুলতে পারছিল না তারা। সৌজন্যে রাশিয়ার গোলকিপার ইগর আকিনভেভ। তার তৎপরতায় প্রথমার্ধ গোলশূন্য ভাবে শেষ করে রাশিয়া।

তবে দ্বিতীয়ার্ধে ইগরের ভুলে পিছিয়ে পরে তারা। ৫৩ মিনিটে থিয়াগো সিলভার হেডার বাঁচাতে ব্যর্থ হন তিনি। সেই বলকে অনুসরণ করে প্রথম গোলটি করে যান, মিরান্ডা। এরপর বাকি সময় ধরে শুধুই ব্রাজিল। এর ৯ মিনিটের মধ্যে ফের গোল সেলেকাওদের। 

পাউলিনহোকে বক্সে ফাউল করেন গোলোভিন। পেনাল্টি থেকে গোল করতে ভোলেননি দেশের অন্যতম তরুণ প্রতিভা কুতিনহো। দ্বিতীয়ার্ধে সেইভাবে পাওয়া যায়নি রাশিয়াকে। ৭৭ মিনিটে কিছুটা ব্যবধান কমাবার কাছাকাছি গেছিল রাশিয়া সৌজন্যে জাগোয়েভ। তবে গোল হয়নি। রাশিয়ার কফিনে শেষ পেরেকটি পোঁতেন মিডফিল্ডের অন্যতম ভরসা পাউলিনহো।

বিডি প্রতিদিন/২৪ মার্চ ২০১৮/আরাফাত



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews