সম্প্রতি কাসডা ব্রান্ডের নেটওয়ার্কিং পণ্য দেশের বাজারে বিক্রি শুরু হয়েছে। কাসডা ব্র্যান্ডের কেডব্লিউ ৫৫,১৫,৩০০ এমবিপিএস গতির ওয়্যারলেস রাউটার, কেডব্লিউ ৬৫১২ রাউটারটি ৭৫০ এমবিপিএস গতির ডুয়াল ব্র্যান্ড ওয়্যারলেস রাউটার, এসি ১২০০ এমবিপিএস ওয়্যারলেস রাউটার, এলটিই-ফোরজি পকেট রাউটার ও ৮ পোর্টের নেটওয়ার্ক সুইচ বাজারে পাওয়া যাবে। দেশে কাসডা পণ্যের পরিবেশক হিসেবে কাজ করছে স্পিড টেকনোলজি অ্যান্ড ইঞ্জিনিয়ারিং।

স্পিড টেকনোলজির বিজ্ঞপ্তিতে জানানো হয়, কেডব্লিউ ৫৫,১৫,৩০০ এমবিপিএস গতির ওয়্যারলেস রাউটারে দুটি অ্যানটেনা, চারটি ল্যান পোর্ট ও একটি ওয়ান পোর্ট এবং সুপিরিয়র ওয়াই-ফাই কাভারেজ পাওয়া যাবে। এর দাম ১ হাজার ১৭৫ টাকা। কেডব্লিউ ৬৫১২ রাউটারে তিনটি এক্সটার্নাল অ্যানটেনা, একটি ওয়ান পোর্ট ও চারটি ল্যান পোর্ট রয়েছে। এর দাম ২ হাজার ২৫০ টাকা। চার অ্যানটেনার এসি ১২০০ এমবিপিএস ওয়্যারলেস রাউটারের দাম ২ হাজার ৮৫০ টাকা। কাসডা ব্রান্ডের এলটিই-ফোরজি পকেট রাউটারে ৩২ জন ব্যবহারকারী সংযুক্ত হতে পারে। রাউটারটিতে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে। এতে রয়েছে মোবাইল সিমস্লট এবং মাইক্রো এসডি কার্ডস্লট। এর দাম ৪ হাজার ৯০০ টাকা। বিস্তারিত speedtechbd.com থেকে জানা যাবে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews