গণমাধ্যম প্রতিনিধিদের সঙ্গে দ্বিতীয় দিনের বৈঠকে ইসি

সমকাল প্রতিবেদক



এতে ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের ৩৪ প্রতিনিধিকে আমন্ত্রণ জানিয়েছে ইসি। এর মধ্যে সকাল সাড়ে ১০টা পর্যন্ত সংলাপে অংশ নেন ২২ জন। এর আগে বুধবার  প্রিন্টমিডিয়ার সম্পাদক, বার্তাপ্রধান ও জ্যেষ্ঠ সাংবাদিকদের সঙ্গে সংলাপে বসে ইসি।

এ সময় সব দলের অংশগ্রহণে আগামী সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার পক্ষে মত দেন গণমাধ্যমের প্রতিনিধিরা। সাংবিধানিকভাবে নির্বাচন কমিশনের (ইসি) যে ক্ষমতা আছে সেটির প্রয়োগ করার ওপরও জোর দেন তারা।

ইসি সূত্র জানায়, সংলাপে কমিশন প্রণীত নির্বাচনি কর্মপরিকল্পনা উপস্থাপন করে বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিদের মতামত নেওয়া হচ্ছে। তাদের পরামর্শ ও মতামতের ওপর ভিত্তি করে কমিশন তাদের পরবর্তী কর্মপরিকল্পনা বাস্তবায়ন করবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ধারাবাহিক সংলাপের অংশ হিসেবে বৃহস্পতিবার ইলেকট্রনিক মিডিয়া ও অনলাইন গণমাধ্যমের সাংবাদিকদের সঙ্গে সংলাপে বসেছে নির্বাচন কমিশন (ইসি)। সকাল ১০টার দিকে নির্বাচন কমিশন সচিবালয়ে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার সভাপতিত্বে এ সংলাপ শুরু হয়।এতে ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের ৩৪ প্রতিনিধিকে আমন্ত্রণ জানিয়েছে ইসি। এর মধ্যে সকাল সাড়ে ১০টা পর্যন্ত সংলাপে অংশ নেন ২২ জন। এর আগে বুধবার প্রিন্টমিডিয়ার সম্পাদক, বার্তাপ্রধান ও জ্যেষ্ঠ সাংবাদিকদের সঙ্গে সংলাপে বসে ইসি।এ সময় সব দলের অংশগ্রহণে আগামী সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার পক্ষে মত দেন গণমাধ্যমের প্রতিনিধিরা। সাংবিধানিকভাবে নির্বাচন কমিশনের (ইসি) যে ক্ষমতা আছে সেটির প্রয়োগ করার ওপরও জোর দেন তারা।ইসি সূত্র জানায়, সংলাপে কমিশন প্রণীত নির্বাচনি কর্মপরিকল্পনা উপস্থাপন করে বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিদের মতামত নেওয়া হচ্ছে। তাদের পরামর্শ ও মতামতের ওপর ভিত্তি করে কমিশন তাদের পরবর্তী কর্মপরিকল্পনা বাস্তবায়ন করবে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews