হোর্হে সাম্পাওলি।আর্জেন্টিনার কোচ থাকতে না পারলেও বেকার থাকতে হচ্ছে না হোর্হে সাম্পাওলিকে। সাবেক চিলি ও সেভিয়া কোচকে অনেকেই লুফে নিতে মরিয়া। তবে সাবেক আর্জেন্টাইন কোচ মেক্সিকো দলের দায়িত্ব নিতে আগ্রহী।

রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার যাত্রা থেমে যায় শেষ ষোলোতে। বিশ্বকাপের মাঝ পথে তার কোচিং নিয়ে আর্জেন্টিনা দলে চলে গৃহ বিবাদ। সব বিতর্কের অবসান হয় বিশ্বকাপের পর তাকে সরিয়ে দিয়ে। সাম্পাওলি এর পর থেকে রয়েছেন বেকার। তবে যুক্তরাষ্ট্র, কোস্টা রিকা ও প্যারাগুয়ে তার সঙ্গে যোগাযোগ রাখছে নিয়মিত। প্যারাগুয়ে তাকে নিতে আগ্রহ প্রকাশ করলেও সাম্পাওলির ঝোঁক মেক্সিকোর দিকে।

রাশিয়া বিশ্বকাপের পর মেক্সিকোর ফুটবল ফেডারেশনও খুঁজছে নতুন কোচ। কলম্বিয়ান কোচ হুয়ান কার্লোস ওসোরিও চলে যাওয়ায় তাদের কোচের পদটি এখন শূন্য। এক্ষেত্রে মেক্সিকোর পছন্দের তালিকায় রয়েছেন বেতিস কোচ কিকে সেতিয়েন ও ‘বেকার’ আন্দ্রে বিলাস কাস।  অবশ্য এমন পছন্দে রয়েছে অবাস্তবতা। সেতিয়েন সেভিয়ার কোচ হিসেবে থাকবেন ২০২০ সাল পর্যন্ত, এমনকি তার ঠিকানা বদলেরও ইচ্ছা নেই এখন। অপর দিকে বিলাস কাস ইউরোপীয় কোনও দলের সঙ্গে যুক্ত হতে ইচ্ছুক। এমন অবস্থায় আর্জেন্টাইন সাম্পাওলি হতে পারেন মেক্সিকোর সেরা পছন্দ! চাহিবা মাত্র মেক্সিকোর কোচ হতেও আগ্রহী তিনি! এছাড়া মেক্সিকান জাতীয় দলেরও দ্রুত কোচ প্রয়োজন। সামনেই আছে প্রীতি ম্যাচ। দুই ম্যাচে তাদের প্রতিপক্ষ উরুগুয়ে ও যুক্তরাষ্ট্র। এক্ষেত্রে দ্রুত সিদ্ধান্ত নিলে চাহিবা মাত্র যোগ দিতে পারবেন সাম্পাওলি! -গোল ডটকম।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews