ফাইল ফটো



আগামীকাল শনিবার আওয়ামী লীগের বিজয় সমাবেশে সারা দেশ থেকে মানুষের ঢল নামবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ শুক্রবার সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশের প্রস্তুতি পরিদর্শনকালে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

এ সময় ঐক্যফ্রন্ট শেষ পর্যন্ত ভেঙে যাবে বলে মন্তব্য করেছেন ওবায়দুল কাদের। তিনি বলেন, আমাদের রাজনীতির অভিজ্ঞতা থেকে দেখেছি- ঐক্যফ্রন্ট গঠনের মধ্যেই ভাঙার উপাদান ছিল। সেই ফ্রন্ট না টিকারই কথা।

জাতীয় নির্বাচনে বিএনপির ভরাডুবির পর উপজেলা নিবার্চনে বিএনপির অংশগ্রহণে আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো উদ্যাগ নেয়া হবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে কাদের বলেন, ‘গণতন্ত্রকে গুরুত্ব দিলে বিএনপি উপজেলা নির্বাচনে নিজ থেকেই আসবে। জাতীয় নির্বাচনেও যেমন তারা এসেছেন, এ নির্বাচনেও তেমন আসবেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায়, সদস্য এসএম কামাল হোসেন ও মির্জা আজম।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews