ঝিনাইদহের শৈলকুপা পৌরসভায় কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলছে। তবে একটি কেন্দ্রে দুই মেয়র পদপ্রার্থী সমর্থকদের মধ্যে মারামারি ও অপর কেন্দ্রে মেয়র পদপ্রার্থীর গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে।

আজ শনিবার দুপুরে ঝাউদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র পদপ্রার্থী তৈয়বুর রহমান খান কেন্দ্রের বাইরে গাড়ি রেখে ভেতরে যান। এ সময় পেছন থেকে কয়েকজন তাঁর গাড়িটি ভাঙচুর করে চলে যান। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা এসে পরিস্থিতি শান্ত করেন।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, মেয়র পদপ্রার্থী তৈয়বুর রহমান খানের গাড়ি ভাঙচুরের খবর পেয়ে দ্রুত পুলিশ ও বিজিবি সদস্যরা ঘটনাস্থলে আসেন। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিরাপত্তায় তৈয়বুর রহমান খান ওই কেন্দ্র ছেড়ে অন্য কেন্দ্রে যান।

বেলা পৌনে ১১টায় পৌরসভা এলাকার খালকুলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে মারামারি হয়। এতে আলা উদ্দিন (৪৫) নামের একজন আহত হয়েছেন। তাঁকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ছাড়া শৈলকুপা পাইলট বালিকা উচ্চবিদ্যালয় কেন্দ্রের বাইরে ভোটারদের নানাভাবে ভয় দেখিয়ে ফেরত পাঠানোর অভিযোগ পাওয়া গেছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews