সরাসরি

ধীরে খেলেও ব্যর্থ তানজিদ-শান্ত-লিটন

টস হেরে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১৩৮ রান তুলেছে সফরকারী জিম্বাবুয়ে। জবাবে ১০ ওভারে ৩ উইকেট হারিয়ে ৬২ রান করেছে বাংলাদেশ। 

ইনিংস বড় হলো না লিটনের: প্রথম ম্যাচে ১ রান করে ফিরেছিলেন লিটন দান। দ্বিতীয় ম্যাচে ধীরে ব্যাটিং করলেও ২৫ বলে ২৩ করে ফিরেছেন তিনি। চাপে আছে বাংলাদেশ।

ব্যর্থ অধিনায়ক শান্ত: জিম্বাবুয়ের রান তাড়া করতে নেমে ধীরে শুরু করলেও ইনিংস বড় করতে পারেননি নাজমুল শান্ত। তিনি এক ছক্কায় ১৫ বলে ১৬ করে ফিরেছেন। 

ফিরলেন তামিম: লিটন দাসের সঙ্গে ওপেনিংয়ে নামা তানজিদ তামিম ধীরে শুরু করলেও ইনিংস বড় করতে পারেননি। তিনি ১৯ বলে একটি করে চার ও ছক্কায় ১৮ রান করেছেন। তার সঙ্গী লিটন দাস ২০ বলে ২০ রান করে খেলছেন। 

ব্যানেট-ক্যাম্পবেলের ব্যাটে রান: ৪২ ওভারে ৫ উইকেট হারানো জিম্বাবুয়েকে মাঝারি পুঁজি এনে দিয়েছেন ব্রেন্ডন ব্যানেট ও জোনাথন ক্যাম্পবেল। ব্যানেট ২৯ বলে ৪৪ রান করেছেন। তিনটি ছক্কা ও দুটি চারের শট মারেন তিনি। জিম্বাবুয়ের সাবেক ক্রিকেটারের ছেলে ক্যাম্পবেল ২৪ বলে তিন ছক্কা ও চারটি চারের শটে ৪৫ রান করেন। 

তাসকিন-রিশাদের ডাবল: শুরুতে জিম্বাবুয়েকে চাপে ফেলে দেওয়ার কাজটা করেন তাসকিন আহমেদ ও রিশাদ হোসেন। তারা দুটি করে উইকেট নেন। এছাড়া শরিফুল, সাইফউদ্দিন ও শেখ মেহেদী নেন একটি করে উইকেট। 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews