ঢাকা: আমার বয়স হয়েছে চিকিৎসা করতে দেবে না। বিদেশে যেতে দেবে না। মৃত্যুকে ভয় করি না।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) জাতীয় পার্টির বনানী কার্যালয়ের সামনে গাড়িতে বসে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে একথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

দুপুর সোয়া ১২টার দিকে কয়েক মিনিটের জন্য বনানীর রাজনৈতিক কার্যালয়ে আসেন এরশাদ। ভিতরে না গিয়ে রাস্তায় গাড়িতে বসেই বক্তব্য দেন তিনি।

তিনি বলেন, আমাকে দমিয়ে রাখতে কেউ পারেনি পারবে না। এগিয়ে যাবো। আমার বয়স হয়েছে। চিকিৎসা করতে দেবে না। বাইরে যেতে দেবে না। মৃত্যুকে ভয় করি না। জাতীয় পার্টি তোমাদের মধ্যে বেঁচে থাকবে। আমি বেঁচে থাকবো। তোমাদের কোনো ভয় নেই। জাতীয় পার্টি চিরদিন নির্বাচন করেছে এবারও নির্বাচন করবে। 

‘নতুন মহাসচিবকে দায়িত্ব দিয়েছি। পুরনো মহাসচিবের পাশাপাশি নতুন মহাসচিবকে ভালোবাসতে ও সহযোগিতা করতে হবে। আর এসব কিছুই নির্ভর করছে দলের নেতাকর্মীদের উপর। 

এসময় কাউকে দল না ছাড়ারও অনুরোধ করেন তিনি।

জাপা চেয়ারম্যান বলেন, আমি পুরনো মহাসচিবকে ভালোবাসতাম। নতুন মহাসচিবকে তোমরা ভালোবেসো। সে নতুন তাকে সাহায্য করো। 

এরশাদ বলেন, বেঁচে আছি, বেঁচে থাকবো। ২৭ বছর ধরে রাস্তায় রস্তায় ঘুরেছি, পার্টি ছাড়িনি। সব নির্ভর করে তোমাদের উপর। কেউ পার্টি ছেড়ে যেও না, আমাকে প্রতিশ্রুতি দাও৷ 

‘আমার ব্লাড শটেজ রয়েছে, একটু বাসায় যাচ্ছি। আজ বলতে এসেছি আমাকে কেউ দমিয়ে রাখতে পারবে না।’

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৮

এসই/এএ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews