একের পর এক নেতিবাচক ঘটনায় নাম আসা ছাত্রলীগকে নিয়ে বিব্রত আওয়ামী লীগ সহযোগী সংগঠনটি নিয়ে নতুন করে ভাবছে। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, আগামী সম্মেলনে সংগঠনটির নতুন মডেলে দাঁড় করানো হবে।

চট্টগ্রামে এক ব্যবসায়ীকে ছাত্রলীগ নেতার চড় মারার ভিডিও প্রকাশ এবং টঙ্গীতে এক ছাত্রলীগ নেতার ইয়াবাসহ ধরা পড়ার পরদিন ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক এই কথা বলেন।

শুক্রবার সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এক সেমিনারে বক্তব্য রাখছিলেন কাদের। বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণের প্রাথমিক স্বীকৃতিপত্র পাওয়ার বিষয়ে এই সেমিনারের আয়োজন করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটি।

ওবায়দুল কাদের বলেন, ‘ছাত্রলীগ নিয়ে আমরা নতুন করে ভাবছি। সামনে তাদের কনফারেন্স (জাতীয় সম্মেলন) আছে। সেই কনফারেন্সে আমরা স্টাকচারাল লিডারফিপ এবং ছাত্রলীগকে নতুন মড়েলে বিকাশ করার একটা নির্দেশনা আমাদের নেত্রীর রয়েছে। আমরা সেই লক্ষ্য নিয়ে কাজ করছি। একটু ধৈর্য ধরুন, অপেক্ষা করুন।’

বাংলাদেশ সময়ঃ ১৩১৫ ঘণ্টা, ২০ এপ্রিল, ২০১৮



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews