দেশে ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানগুলোর সংগঠন আইএসপিএবির কার্যকরী কমিটির নির্বাচনে প্রার্থী হয়েছেন ডিজিটাল কমিউনিকেশনের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) মোহাম্মাদ আলমগীর হোসেন। তার ব্যালট নাম্বার এ-০৮৬।

আইএসপিএবির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৬ জুলাই। কমিটির মেয়াদ ২ বছর। সংগঠনটির মোট ভোটার সংখ্যা ৩২৮ জন।

লোকাল ব্রডব্যান্ড নেটওয়ার্ক ওনার্স সোসাইটির সাধারণ সম্পাদক ও ডিজিটাল কমিউনিকেশনের প্রধান নিবার্হী কর্মকর্তা মোহাম্মাদ আলমগীর হোসেন বলেন, আইএসপি শিল্প নিয়ে অনেক কাজ করার আছে আর সেই পরিকল্পনা থেকেই আমার নির্বাচনে অংশ নেয়া। দলমত নির্বিশেষে আমি ব্যক্তি বুঝি তাই সব সময় বলব ভোটের ক্ষেত্রে যাকে সব সময় কাছে পাওয়া যাবে, যাকে দিয়ে কাজ হবে, যিনি ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিবেন তাকেই ভোট দিয়ে নির্বাচিত করা উচিত।

তিনি আরও বলেন, প্রতিদিনই আইএসপি লাইসেন্সের সংখ্যা বেড়ে গেছে। কিন্তু কিভাবে আইএসপি অপারেটরদের আরো ভালো করা যায় সেই চেষ্টা বাড়ছে না। সেক্টরটি আরও ভালো হতে পারত কিন্তু অনেক বিষয় নিয়েই কাজ হয় না। সেক্টরটি একটি জায়গা গিয়ে থেমে আছে। তাই নির্বাচনে জয়ী হলে আইএসপিএবির প্রতিটি সদস্যদের স্বার্থ রক্ষায় কাজ করে যাব। এ ছাড়াও, অসম প্রতিযোগীতা রোধে আইএসপি প্রতিষ্ঠানদের জন্য ব্যান্ডউইথের সর্বনিম্ন ক্রয়/বিক্রয় মূল্য নির্ধারণ নিয়েও কাজ করব আমি।

আলমগীর হোসেন বলেন, নির্বাচনে আমি নবীন প্রার্থী। মিষ্টি কথার অনেক প্রতিশ্রুতি কিংবা কথার ফুলঝুড়ি নিয়ে কোনো ইশতেহার ঘোষণা করার পক্ষে নই। আমি সদস্যদের পাশে থেকে কাজ করে যাবার পক্ষে। নির্বাচনে জয়ী বা পরাজিত যাই হই না কেন সব সময় আইএসপিএবির সদস্যরা আমাকে পাশে পাবেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews