আরো একধাপ এগিয়ে গেল জাগোনিউজ২৪.কম। অ্যালেক্সা র‌্যাঙ্কিং অনুযায়ী বাংলাদেশ থেকে পরিচালিত নিউজ পোর্টালগুলোর মধ্যে জাগো নিউজের অবস্থান এখন শীর্ষে। বাংলাদেশের ওয়েবসাইটগুলোর মধ্যে চতুর্থ এবং সব ওয়েবসাইটের মধ্যে নবম অবস্থানে রয়েছে।

অ্যালেক্সার তথ্য অনুযায়ী, বিশ্বের প্রায় চার কোটি ওয়েবসাইটের মধ্যে জাগো নিউজের অবস্থান ৩৬৭৭তম। বাংলাদেশ থেকে সবচেয়ে বেশি ভিজিট হয় গুগল ডট কম। এরপর রয়েছে ইউটিউব, ফেসবুক, ইয়াহুসহ কয়েকটি ওয়েবসাইট। এ তালিকায় ৯ নম্বরে রয়েছে জাগো নিউজ।

গুগল অ্যানালেটিক্সের তথ্য অনুযায়ী, বিশ্বের ২০০টি দেশ থেকে প্রতিদিন ৩ লাখের বেশি পাঠক জাগো নিউজ ভিজিট করেন।

জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জাগো নিউজ ফলো করছেন ৩৭ লাখের বেশি ব্যবহারকারী। যারা ফেসবুকের ইন্সট্যান্ট আর্টিকেল ফিচার মাধ্যমে পাচ্ছেন সবশেষ খবর, ছবি ও ভিডিও।

মোবাইল ব্যবহারকারীদের সুবিধার্থে জাগো নিউজের রয়েছে আলাদা ভার্সন। এছাড়া অ্যান্ড্রয়েড, আইফোন ও উইন্ডোজ ফোনের জন্য রয়েছে আলাদা মোবাইল অ্যাপ। যেখানে রয়েছে অফলাইনে সংবাদ পড়ার সুবিধা।

চার বছরের পথচলায় জাগো নিউজ তথ্যপ্রযুক্তির সবশেষ ভার্সনের সঙ্গে এগিয়ে চলছে প্রতিদিন। মাল্টিমিডিয়াকে প্রাধান্য দিয়ে শিগগিরই আসছে নতুন ওয়েবসাইট। যেখানে প্রাধান্য দেয়া হয়েছে পাঠকদের ইন্টারনেট ডাটা কম খরচের বিষয়টি।

এরই মধ্যে জাগো নিউজ দেশের সীমানা পেরিয়ে প্রবাসী বাঙালিদের কাছে একটি নির্ভরযোগ্য সংবাদমাধ্যম হিসেবে স্থান করে নিয়েছে। বিশ্বের বড় বড় শহরে রয়েছে জাগো নিউজের নিজস্ব প্রতিনিধি।

জাগো নিউজের এই সাফল্যে পাঠকদের অভিনন্দন জানিয়ে ভারপ্রাপ্ত সম্পাদক মহিউদ্দিন সরকার বলেন, ইন্টারনেটের সহজলভ্যতার কারণে দিন দিন অনলাইনে সংবাদ পাঠকের সংখ্যা বাড়ছে। হাজারো অনলাইনের ভিড়ে বাংলাদেশে বস্তুনিষ্ঠ নিউজ পোর্টালের সংখ্যা খুবই কম। কম সময়ে সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ক্ষেত্রে জাগো নিউজ সবসময় এগিয়ে। এজন্য আমরা শীর্ষে পৌঁছাতে সক্ষম হয়েছি।

তিনি আরো বলেন, ডিজিটাল মিডিয়ার প্রতিযোগিতায় জাগো নিউজ পাঠকের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। এ ধারা অব্যাহত রেখে আমরা এগিয়ে যেতে চাই।

এএ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews