মঙ্গলবার দুপুরে এক আলোচনা সভায় তিনি বলেন, “আজকে আমাদের বিরুদ্ধে চতুর্দিক থেকে সরকার ষড়যন্ত্র চালাচ্ছে। পত্র-পত্রিকায় লেখালেখি করাচ্ছে। ফেসবুকে দেখবেন, বিভিন্ন রকম অপপ্রচার চালাচ্ছে আমাদের বিরুদ্ধে ভাঙন সৃষ্টি করার জন্য যে, বিএনপির নেতৃত্বে মধ্যে ভাঙন সৃষ্টি হোক।

“আমি বলতে চাই- জনগণের শক্তিকে ভয় পাচ্ছে বলেই আজকে তারা বিভিন্ন কৌশল আমাদের মধ্যে বিভেদ সৃষ্টি করতে চাচ্ছে, অপপ্রচার চালাচ্ছে। এতে লাভ হবে না। আমাদের দেশে একটা কথা আছে শকুনের দোয়ায় গরু মরে না।”

শান্তিপূর্ণ আন্দোলনের পথেই আন্দোলনে সফলতা আসবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন বিএনপি মহাসচিব।

তিনি বলেন, “অনেকে প্রশ্ন করেন আপনারা এই শান্তিপুর্ণ শান্তিপূর্ণ করছেন, লাভ কী হচ্ছে। আমি বলতে চাই, এটাই একামাত্র পথ। শান্তিপূর্ণ  গণতান্ত্রিক  আন্দোলনের মধ্য দিয়ে জনগণের সম্পৃক্ততা নিয়ে এসে যে আন্দোলন, সেই আন্দোলনকে সরকার ভয় পাচ্ছে। “

হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান কল্যাণ ফ্রন্টের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এই আলোচনা সভা হয়।

সংগঠনের আহ্বায়ক গৌতম চক্রবর্তীর সভাপতিত্বে ও অমলেশ দাস অপুর পরিচালনায় আলোচনা সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অধ্যাপক সুকোমল বড়ুয়া, কেন্দ্রীয় নেতা জয়ন্ত কুমার কুন্ড, জন গোমেজ, অপর্ণা রায়, নিপুন রায় চৌধুরী, সুশীল বড়ুয়া, দেবাশীষ রায় মধু ও জয়দেব জয় বক্তব্য দেন।

বিস্তারিত আসছে….



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews