একাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনের আগে নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী শামীম ওসমানকে ফতুল্লার পাগলা এলাকায় এনে নির্বাচনী সভা করায় ট্রাক মালিক সমিতির নেতাকে পেটানোর অভিযোগ উঠেছে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশের বিরুদ্ধে।

বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে ট্রাক চালক ইউনিয়নের পাগলা শাখার কার্যালয়ে। তবে পলাশের দাবি, তিনি কাউকে মারধর করেননি।

পাগলা বাজার সমবায় সমিতির সভাপতি হাজী মো. শাহ আলম গাজী (টেনু) জানান, ট্রাক চালক ইউনিয়নের পাগলা শাখার সদস্য আবু তাহের মাসিক সভায় যোগ দেন।

এ সময় কার্যকরী সভাপতি কাউসার আহমেদ পলাশ তাহেরকে দেখেই ক্ষিপ্ত হয়ে উঠেন। ‘কোন সাহসে পাগলায় শামীম ওসমানকে এনে সভা করেছিস’ বলে তাহেরের দিকে তেড়ে আসে।

এই প্রশ্নের জবাব দেয়ার আগেই পলাশের অনুসারী বশির, আবুল ও বাবুল তাহেরকে পেটাতে থাকে। তাহেরকে মারার সময় অন্যদের সঙ্গে পালাশ নিজেও তাহেরকে পেটাতে থাকে।

এসময় তাহেরের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে পলাশ। ১০ লাখ টাকা না দিলে মেরে ফেলারও হুমকি দেয়া হয়েছে বলে দাবি করেন টেনু।

টেনু বলেন, মারধরের খবর ছড়িয়ে পড়লে তাহেরের অনুসারীরা ক্ষিপ্ত হয়ে উঠেছে। যে কোন সময় বড় ধরণের অঘটন ঘটতে পারে বলে এলাকাবাসীর শঙ্কা। তাই পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে থানায় অনুরোধ করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান জানান, ভূক্তভোগীরা অভিযোগ দেয়ার প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছে। অভিযোগ দেয়ার পর বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে কাউসার আহমেদ পলাশ গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার ইউনিয়নের নির্ধারিত সভা ছিল। আমি সভার সভাপতি।এতে সদস্য তাহের সংগঠনবিরোধী কিছু কথা বলেন।

একজন সভাপতি হিসেবে আমি তখন তাহেরকে কিছুটা ধমকের সুরে কথা বলি। তার উপর হাত তোলা কিংবা মারধরের কোন ঘটনাই ঘটে নাই। থানায় অভিযোগ হলে পুলিশ অবশ্যই তদন্ত করে দে



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews