আবআস পরিবারের হাল ধরতে দীর্ঘদিন ধরে প্রবাসে জীবনযাপন করছেন। কিন্তু বিদেশে থাকতে থাকতে তার বিয়ের বয়স অতিক্রম হয়ে যাচ্ছে।

তাই সিদ্ধান্ত নেয় দেশে এসে বিয়ে করবেন। পাত্রি দেখার দায়িত্ব পড়ে ফারুখ মামার উপর। কিন্তু ঘটনা হল মামা নিজেই বিয়ে করেননি। যেখানেই পাত্রী দেখতে যাচ্ছেন মামা নিজেই ওই মেয়ের প্রেমে পড়ে যাচ্ছে। এমনকি ফারুখ মামা একসময় ছোট ভাগ্নের প্রেমিকাকেও প্রেমের প্রস্তাব দিয়ে বসে। মামার এমন উদ্ভট কাণ্ডের কথা জেনে ভাগ্নে আব্বাস নিজেই নিজের পাত্রি দেখার দায়িত্ব নেয়। ফেসবুকে মেয়ে পছন্দ করতে থাকে।  

এমনই মজার ঘটনা দেখা যাবে ‘মেঘে মেঘে বেলা’ নামের নাটকে। এতে ভাগ্নের চরিত্রে মারজুক রাসেল আর মামার চরিত্রে অভিনয় করেছেন নিথর মাহবুব।  

অনুপ বালার রচনা ও এইচ আর সোহেরের প্রযোজনায় এই নাটকে আরও অভিনয় করেছেন- মানসী প্রকৃতি, অরিন, অবাক প্রমুখ। খুব শিগগিরই বেসরকারি একটি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
ওএফবি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews