হাঙ্গেরির রাজধানী বুদাপেস্টে বৃহস্পতিবার উয়েফা সুপার কাপের লড়াইয়ে মুখোমুখি হবে গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ জয়ী বায়ার্ন মিউনিখ ও ইউরোপা লিগ চ্যাম্পিয়ন সেভিয়া।

বায়ার্ন ও সেভিয়ার এই ম্যাচে নবনির্মিত পুসকাস অ্যারেনায় গ্যালারির এক তৃতীয়াংশ দর্শকে পূর্ণ থাকবে। সব রকমের সুরক্ষা সতর্কতা অবলম্বন করা হবে বলে জানিয়েছে উয়েফা।

তবে হাঙ্গেরিয়ান মেডিকেল চেম্বারের পরামর্শদাতা আন্দ্রাস সিসিলেক মঙ্গলবার রয়টার্সকে দেওয়া সাক্ষাত্কারে বলেছেন, দর্শকের উপস্থিতিতে ম্যাচ আয়োজনে এর চেয়ে ‘খারাপ সময়’ আর হতে পারে না। কারণ ইউরোপ এখন করোনাভাইরাস মহামারীর দ্বিতীয় ধাক্কা সামাল দিচ্ছে, হাঙ্গেরিতে প্রতিদিন আক্রান্ত হচ্ছে ৬০০ এর বেশি মানুষ।

“স্টেডিয়ামে দর্শকদের আলাদা রাখা সম্ভব নয়। তারা ম্যাচের আগে-পরে জড়ো হবে...গণপরিবহন, স্টেডিয়ামের প্রবেশপথ, আসন, টয়লেট, উদযাপন; সবখানেই সংক্রমণ হওয়ার আশঙ্কা থাকছে।”



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews