ইসলাম ধর্ম ও নবীকে নিয়ে ‘ফেসবুকে’ কটূক্তি ও অবমাননাকর ছবি পোস্ট করার জন্য অভিযুক্ত রংপুরের টিটু চন্দ্র রায়কে (৪০) আটক করেছে পুলিশ।



আটক টিটু রংপুরের পাগলাপীর শলেয়া শাহ এলাকার মৃত খগেন চন্দ্র রায়ের ছেলে।

ইসলাম ধর্ম ও নবীকে নিয়ে ‘ফেসবুকে’ কটূক্তি করে প্রচার চালায় বলে টিটুর বিরুদ্ধে অভিযোগ ওঠে। এ নিয়ে এলাকায় মুসলিম সম্প্রদায়ের লোকজনের মাঝে ক্ষোভ দেখা দেয়।

এর পর  শুক্রবার দুপুরে এর প্রতিবাদে সদর উপজেলার খলেয়া ইউনিয়নের শলেয়া শাহ বাজারে মুসল্লিরা সমাবেশ করার পর হিন্দুপাড়ায় ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অর্ধশতাধিক টিয়ার শেল ও ৩০ রাউন্ড রাবার বুলেট ছোড়ে।

এ সময় পুলিশ ও মুসল্লিদের সংঘর্ষের সময় হাবিবুর রহমান (২৬) ও অটোরিকশাচালক হামিদুল ইসলাম (৩০) গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ সময় আরও ৩০ জন আহত হন।

নীলফামারী থেকে তাকে আটক করা হয় বলে মঙ্গলবার জানিয়েছে যমুনা টেলিভিশন।আটক টিটু রংপুরের পাগলাপীর শলেয়া শাহ এলাকার মৃত খগেন চন্দ্র রায়ের ছেলে।ইসলাম ধর্ম ও নবীকে নিয়ে ‘ফেসবুকে’ কটূক্তি করে প্রচার চালায় বলে টিটুর বিরুদ্ধে অভিযোগ ওঠে। এ নিয়ে এলাকায় মুসলিম সম্প্রদায়ের লোকজনের মাঝে ক্ষোভ দেখা দেয়।এর পর শুক্রবার দুপুরে এর প্রতিবাদে সদর উপজেলার খলেয়া ইউনিয়নের শলেয়া শাহ বাজারে মুসল্লিরা সমাবেশ করার পর হিন্দুপাড়ায় ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অর্ধশতাধিক টিয়ার শেল ও ৩০ রাউন্ড রাবার বুলেট ছোড়ে।এ সময় পুলিশ ও মুসল্লিদের সংঘর্ষের সময় হাবিবুর রহমান (২৬) ও অটোরিকশাচালক হামিদুল ইসলাম (৩০) গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ সময় আরও ৩০ জন আহত হন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews