আইফোন ও আইপ্যাড ব্যবহারকারীদের জন্য সুখবর দিতে পারে মার্কিন প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান অ্যাপল ইনকরপোরেশন। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ডিজিটাল ভিডিও সেবা চালু করার পরিকল্পনা করা হচ্ছে।

যাঁরা আইফোন ও আইপ্যাড ব্যবহার করছেন, তাঁরা অ্যাপলের ভিডিও সেবার জন্য বিভিন্ন নির্মাতার তৈরি বিভিন্ন ভিডিও কনটেন্ট বিনা মূল্যেই পাবেন। অ্যাপলের ঘনিষ্ঠ সূত্রের বরাতে গতকাল বুধবার এ তথ্য জানিয়েছে সিএনবিসি।

বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে জানানো হয়, অ্যাপলের ডিজিটাল ভিডিও সেবার ক্ষেত্রে বিভিন্ন চ্যানেলের সাবসক্রিপশন সুবিধা থাকবে। এতে ব্যবহারকারীরা এইচবিও ও স্টারজের মতো নানা অনলাইন সেবার জন্য সাইন আপ করতে পারবেন। অ্যাপল বর্তমানে টিভি সেবার ক্ষেত্রে জনপ্রিয়তা পাওয়ার চেষ্টা করছে। আগামী বছর নাগাদ নতুন নকশার অ্যাপ উন্মুক্ত করার পরিকল্পনাও রয়েছে প্রতিষ্ঠানটির।

অবশ্য অ্যাপল পণ্য ব্যবহারকারীদের বিনা মূল্যে ভিডিও সেবা ব্যবহার করতে দেওয়া হবে কি না, সে বিষয়ে কোনো মন্তব্য করেনি অ্যাপল কর্তৃপক্ষ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews