মাগুরা সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার মমতাজ মজিদ স্থানীয় যুবকদের সঙ্গে হাসপাতাল কক্ষে বসে গাঁজা সেবন করেন বলে জানিয়েছেন জেলা প্রশাসক আতিকুর রহমান। গতকাল শনিবার হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির এক সভায় তিনি এ তথ্য জানালে উপস্থিত অনেকে সত্যতা স্বীকার করেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদারের সভাপতিত্বে গতকাল অনুষ্ঠিত হয় হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা। এতে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) এ টি এম আব্দুল ওয়াহ্হাব, সংরক্ষিত আসনের এমপি কামরুল লায়লা জলি, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, জেলা প্রশাসক আতিকুর রহমান, মাগুরা সিভিল সার্জন মুন্সী ছাদুল্লাহ, হাসপাতালের তত্ত্বাবধায়ক সুশান্ত কুমার বিশ্বাস, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুণ্ডু, পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান, সদর উপজেলা চেয়ারম্যান রুস্তম আলী, মাগুরা মেডিক্যাল কলেজ  হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডাক্তার অলোক কুমার সাহা, নারী নেত্রী মমতাজ বেগম প্রমুখ।

সভায় জেলা প্রশাসক আতিকুর রহমান জানান, সম্প্রতি রাত সাড়ে ৯টার দিকে তিনি মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগে যান। সেখানে না পেয়ে কর্তব্যরত চিকিত্সকের নির্ধারিত কক্ষে যান। সেখানে গিয়ে দেখতে পান চিকিত্সক মমতাজ মজিদ কক্ষের ভেতরে তপন ও রাসেল নামে দুই যুবককে নিয়ে গাঁজা সেবন করছেন। তাত্ক্ষণিক এ ব্যাপারে তদন্ত কমিটি করা হয়েছে।

সভায় সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক সুশান্ত কুমার বিশ্বাস বলেন, ‘চিকিৎসক মমতাজ মজিদ আগে থেকেই মাদকাসক্ত। এসংক্রান্ত অভিযোগে তাঁকে যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্যকেন্দ্র থেকে বদলি করে মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁর ব্যাপারে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।’

সভায় মাগুরার ২৫০ শয্যা হাসপাতালের প্রায় এক কোটি টাকার সংস্কারকাজের বিল প্রদান করা হলেও কাজ অসম্পন্ন থাকায় অসন্তোষ প্রকাশ করা হয়। মাগুরায় নতুন মেডিক্যাল কলেজ অনুমোদন দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews