ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুটি বাসে হামলাকারী পরিবহন শ্রমিকদের বিরুদ্ধে মামলা করবে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বৃহস্পতিবার উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামান এ কথা জানান।

এছাড়াও দুপুরে রাজু ভাস্কর্যের সামনে আয়োজিত মানববন্ধনে ডাকসু নেতারা বাসে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। 

মানববন্ধনে ভিপি নুরুল হক নুর বলেন, রাস্তাঘাটে যেসব যানবাহন চলে তার অর্ধেকই ফিটনেসবিহীন। ৪০ শতাংশ লাইসেন্সবিহীন। এ কারণে তারা যখন বুঝতে পারছে যে নতুন আইনে তাদের ব্যবসায় লোকসান হবে। তাই তারা একটি হুজুগে আন্দোলন করছে।

মানববন্ধন শেষে ডাকসু নেতারা উপাচার্যের সঙ্গে সাক্ষাৎ করে বাসে হামলায় জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনার জোর দাবি জানান। এ সময় উপাচার্য হামলায় জড়িতদের বিরুদ্ধে মামলা করবেন বলে জানান।

বুধবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে ক্যাম্পাসে আসার সময় টঙ্গীতে ক্ষণিকা বাস ও সাইনবোর্ড এলাকায় ঈশা খাঁ বাসে হামলা করে পরিবহন শ্রমিকরা। এ সময় শ্রমিকরা বাস দুটি ভাঙচুর এবং এক চালককে বাস থেকে নামিয়ে বেধড়ক মারধর করে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews