গায়ে হলুদে বাবাকে জড়িয়ে অঝরে কাঁদলেন নুসরাত

ছবি: সংগৃহীত

একদিকে বাবা দিবস অন্যদিকে গায়ে হলুদ। আর কয়েকটা দিন। তারপরই বিয়ে। বাড়ির মেয়ে চলে যাবে পরের বাড়ি। আনন্দের পরিবেশের মধ্যেই নুসরাত জাহানের মা-বাবার মনে বেদনার সুর বাজছে।

নুসরাতের মনও ভারাক্রান্ত। যে বাড়ি ছিল তার পরিচয়, সেই বাড়ি ছেড়ে আর কয়েকদিনে পরই তিনি স্বামীর ঘর আলো করবেন। শ্বশুড়বাড়ি যাবেন নুসরাত। তার আগে ফাদার্স ডে-তে তিনি বেশ আবেগপ্রবণ। বাবাকে জড়িয়ে ধরে অঝরে কাঁদলেন নুসরাত। ফাদার্স ডে-তে নুসরাত লিখলেন।

আরও পড়ুন: গোপালগঞ্জে ধর্ষণের অভিযোগে শিশু ও তরুণীর ডাক্তারি পরীক্ষা

নুসরত লিখলেন, বাবা তুমি আমায় মনুষ্যত্ব শিখিয়েছো। মানুষের মতো মানুষ করে তুলেছো। সবসময় তোমার শেখানো নীতি ও আদর্শ মেনেই চলব। সব মেয়েই যেন এমন বাবা পান।’

এখন একেবারে শেষ ল্যাপের প্রস্তুতি চলছে নুসরাতের বাড়িতে। ১৬ই জুন উড়ে যাচ্ছেন তুরস্ক। সেখানেই তো বসবেন বিয়ের আসর। বিয়ের জন্য হাজারো প্রস্তুতি। ১৯ তারিখ হবে বিয়ে। তবে অনেক অনুষ্ঠান হবে তার আগে। ১৭ থেকে ২১ জুন রয়েছে ঠাসা কর্মসূচী।

ইত্তেফাক/বিএএফ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews