এ যেন সেই বিশ্বকাপের মতো। এক শহর থেকে আরেক শহরে ছোটাছুটি। রাজকোটের ম্যাচ শেষ না হতেই পরের গন্তব্য নাগপুর। দেশে থেকে যাওয়া বাংলাদেশ টেস্ট দলের সদস্যদের ভারতের এই শহরের উদ্দেশ্যে যাত্রা শুরু হয়েছিল আজ (শুক্রবার) দুপুরেই। স্থানীয় সময় বিকেল ৩টায় (বাংলাদেশ সময় সাড়ে ৩টা) নাগপুরে পৌঁছেছে টিম বাংলাদেশ।

বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম আজ শুক্রবার রাতে জাগো নিউজের কাছে এ তথ্য জানিয়ে বলেন, ‘জাতীয় দলের বহর আজ শুক্রবার বিকেল স্থানীয় সময় ৩টায় এনে নাগপুর পৌঁছার পর লা মেরিডিয়ান হোটেলে উঠেছে। এটা এয়ারপোর্ট ও স্টেডিয়ামের খুব কাছেই।’

নাগপুরে আগামী পরশু রোববার ১০ নভেম্বর হবে বাংলাদেশ আর ভারতের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ। রাবিদ আরও জানান, আগামীকাল শনিবার সকাল ১০টায় নাগপুরের বিধর্বা ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে প্র্যাকটিস করবে টাইগাররা।

এদিকে শুক্রবার দুপুর ১২টায় ঢাকা থেকে উড়ে যাওয়া টেস্ট দলের ৮ স্পেশালিস্ট- নতুন অধিনায়ক মুমিনুল হক, ইমরুল কায়েস, সাদমান ইসলাম, সাইফ হাসান, মেহেদি হাসান মিরাজ, আবু জায়েদ রাহি, নাইম হাসান ও ইবাদত হোসেন আজ রাতেই দলের সাথে নাগপুরে পৌঁছে যাবেন।

মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম আরও জানান, শনিবার সকালে টি-টোয়েন্টি দলের প্র্যাকটিসের পর বেলা ৩টায় অনুশীলনে নেমে পড়বেন ঢাকা থেকে যাওয়া ৮ ক্রিকেটারও। তারা টেস্টের প্রস্তুতি শুরু করে দেবেন কাল থেকেই।

প্রসঙ্গত, আগামী ১৪ নভেম্বর থেকে ইন্দোরে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট কলকাতার ইডেন গার্ডেনে ২২ নভেম্বর থেকে।

এআরবি/এমএমআর/এমএস



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews