বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য এবং ঢাকা মহানগর বিএনপির জ্যেষ্ঠ সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, জেল, জুলুম আর নির্যাতিত-নিপীড়িত থাকা অবস্থায়ও দেশের যেকোন দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ায় বিএনপি। 

রবিবার দুপুরে রাজধানীর মতিঝিল এলাকায় গরমে অতিষ্ঠ বিভিন্ন শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণের সময় তিনি এ কথা বলেন। 

এ সময় বিএনপির তরুণ এই নেতা বলেন, বর্তমান সরকার যেকোন দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো তো দূরের কথা, উল্টো তাদের নেতাকর্মীরা রিলিফের চাল চুরি করে, ত্রাণ সামগ্রী চুরি করে। অথচ আমরা গত ১৭ বছর যাবৎ নিপীড়িত-নির্যাতিত এবং বিরোধী দলে থেকে শত শত হামলা-মামালা মোকাবেলা করেও যেকোন দুর্যোগে জনগণের পাশে থাকি।

গরমে অতিষ্ঠ মানুষের পাশে দাঁড়াতে বিএনপির দেশব্যাপী খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে মতিঝিল এলাকায় বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে বিএনপির সাবেক মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এভাবে ঢাকার প্রত্যেক এলাকার মেহনতি মানুষের পাশে থাকারও ঘোষণা দেন তিনি। বলেন, আমরা রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে মেহনতি এবং এই দুৃর্যোগে পড়া মানুষের পাশে দাঁড়াবো এবং এর মাঝেই আমরা রাজনৈতিক চর্চা করব। আমরা যে তাদের জন্যই রাজনীতি করি সেই বার্তা পৌঁছে দিব জনগণের মাঝে। 

বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ অনুষ্ঠানে ইশরাক হোসেনের সাথে আরো উপস্থিত ছিলেন সুত্রাপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ছাত্রদল ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহীম ভূইয়া, কবি নজরুল কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খন্দকার ইরফান আহমেদ ফাহিম, ওয়ারী থানা যুবদলের সদস্য সচিব নাহিদ হোসেন, কোতোওয়ালী থানা যুবদল নেতা আব্দুস সোবহান, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মামুন, ওয়ারী থানা ছাত্রদলের আহ্বায়ক তৌহিদ আহমেদ হৃদয়, যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান সিয়াম, ওয়ারী থানা স্বেচ্ছাসেবক দল নেতা জামিল আহমেদ তুহীন, ওয়ারী থানা যুবদল নেতা বিএম সাগরসহ স্থানীয়  বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews