আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশের নেতৃবৃন্দ অবিলম্বে ঢাকার আইডিয়াল স্কুল এন্ড কলেজের ড্রেসকোড বাতিল করার সিদ্ধান্ত প্রত্যাহার করার জোর দাবি জানিয়েছেন। আহলে সুন্নাত নেতৃবৃন্দ বলেন, আইডিয়াল স্কুলে যুগ যুগ ধরে ছাত্ররা মাথায় টুপি এবং ছাত্রীরা ওড়না ও এপ্রোন ব্যবহার করে আসছে। অথচ কর্তৃপক্ষ হঠাৎ করেই বর্তমান শিক্ষাবর্ষে ছেলেদের টুপি ও মেয়েদের ওড়না পড়ার উপর নিষেধাজ্ঞা জারি করেছে। যা এ প্রতিষ্ঠানের স্বকীয় ভাবমর্যাদাকে ক্ষুন্ন করেছে। অবিলম্বে ইসলাম বিদ্বেষী এই সিদ্ধান্ত প্রত্যাহার করতে হবে।
গতকাল রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আয়োজিত আহলে সুন্নাত ওয়াল জামাআতের অভিষেক ও সাধারণ সভায় নেতৃবৃন্দ একথা বলেন। নির্বাহী চেয়ারম্যান প্রিন্সিপাল আল্লামা আব্দুল করিম সিরাজনগরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের নির্বাহী মহাসচিব মাওলানা আ.ন.ম. মাসউদ হোসাইন আলকাদেরী, পীরে তরিকত গাজী এম এ ওয়াহিদ সাবুরী, বদরপুর পীর সাহেব মাওলানা মু’তাসিম বিল্লাহ রব্বানী, হারুনুর রশিদ রেজভী, আল্লামা আবুল কাশেম নুরী, আল্লামা হাফেজ জুনায়েদুল হক, আল্লামা আবদুল করীম আলকাদেরী, আল্লামা আবু সুফিয়ান খাঁন আবেদী আলকাদেরী। অনুষ্ঠানে ফিরোজ আলম খোকনকে আহবায়ক ও আজিজুর রহমান আজিজকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট আহলে সুন্নাত যুব পরিষদের কেন্দ্রিয় আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews